সাংবাদিক ফারুক কাজীর দাফন সম্পন্ন

বিশিষ্ট সাংবাদিক ফারুক কাজীর দাফন সম্পন্ন হয়েছে।আজ শুক্রবার (৩ জুলাই) সকাল ৮টায় রাজধানীর এলিফ্যান্ট রোডস্থ বাসায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহী–রাজেউন)। আজ বাদ জুমা কেন্দ্রীয় মসজিদ কাটাবনে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে রাজধানীর রায়েরবাজার শহীদ বুদ্ধিজীবী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।
কর্মজীবনে এ প্রবীণ সাংবাদিক বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস), ইউএনবি, অবজারভারসহ বেশ কিছু সংবাদ প্রতিষ্ঠানে সাংবাদিকতা করেছেন।
তিনি আইন আদালত বিষয়ক সাংবাদিকদের সংগঠন ল’ রিপোর্টার্স ফোরাম (এলআরএফ) এর দীর্ঘসময় সভাপতির দায়িত্ব পালন করেছেন।
রাজধানীর কাটাবন কেন্দ্রীয় মসজিদে অনুষ্ঠিত নামাজে জানাযায় উপস্থিত ছিলেন এলআরএফ সভাপতি সমকাল পত্রিকার সিনিয়র সাংবাদিক ওয়াকিল আহমেদ হিরন, সংগঠনটির নবনির্বাচিত সভাপতি এটিএননিউজ এর সিনিয়র সাংবাদিক মাশহুদুল হক, সাবেক সভাপতি কালের কন্ঠের সিনিয়র সাংবাদিক এম বদি-উজ-জামান, সাবেক সভাপতি সাঈদ আহমেদ খান, বর্তমান সাধারণ সম্পাদক নাজমুল আহসান রাজু, সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক বাসস-এর সিনিয়র রিপোর্টার দিদারুল আলম দিদার, সাবেক সাধারণ সম্পাদক এনটিভির সিনিয়র রিপোর্টার হাসান জাভেদ প্রমূখ।
জানাযা শেষে মরহুম ফারুক কাজীর কফিনে পুষ্পমাল্য দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন এলআরএফ নেতৃবৃন্দ এবং সেখানে তার আত্মার মাগফিরাত কামনায় মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুকে আমরা..