যাত্রাবাড়িতে পৃথক অভিযানে ইয়াবা ও গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়ি গ্রেফতার

রাজধানীর যাত্রাবাড়ি এলাকায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ ৬ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে পুলিশ।বুধবার দিবাগত রাতে রাজধানীর যাত্রাবাড়ী থানার ডেমরা রোডস্থ হক ফিলিং স্টেশন পাম্পের সামনে এবং কাজলা ও গোলাপবাগ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, আ. শুক্কুর (৪৩), আ. রহমান (৩৩), মো. সেলিম (২৩), মো. আমীন ভূইয়া (৬৫), মো. আল আমিন (২৬) ও মো. কামরুজ্জামান (২৮)।
আজ বৃহস্পতিবার যাত্রাবাড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাজহারুল ইসলাম  বিষয়টি নিশ্চিত করেছেন।
ওসি জানান, বুধবার দিবাগত রাত ১টার দিকে যাত্রাবাড়ি থানার ডেমরা রোডস্থ হক ফিলিং স্টেশন পাম্পের সামনে থেকে ৪০ কেজি গাঁজাসহ আমীন ভূইয়া, আল আমিন ও কামরুজ্জামানকে গ্রেফতার করা হয়।
তিনি জানান, এছাড়া পুলিশের অপর একটি টিম বুধবার দিবাগত রাতে একই থানার কাজলা এলাকায় অভিযান চালিয়ে ৮ হাজার ইয়াবাসহ শুক্কুর ও রহমানকে গ্রেফতার করা হয়। তাদের দেয়া তথ্যানুযায়ি একই রাতে গোলাপবাগ এলাকায় অভিযান চালিয়ে এক হাজার ইয়াবাসহ সেলিমকে গ্রেফতার করা হয়।
ওসি বলেন, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ি সিন্ডিকেটের সক্রিয় সদস্য। তারা কুমিল্লাসহ দেশের সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও ইয়াবা সংগ্রহ করে গাড়িতে করে রাজধানীর যাত্রাবাড়িসহ বিভিন্ন স্থানে গোপনে বিক্রি করে আসছিল।
প্রাথমিক জিঞ্জাসাবাদে গ্রেফতারকৃতরা মাদক কেনাবেঁচার কথা স্বীকার করেছেন। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা করা হয়েছে। আজ সকালে জিঞ্জাসাবাদ শেষে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুকে আমরা..