চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগের ড্রয়ের তারিখ ঘোষণা করেছে উয়েফা

চ্যাম্পিয়ন্স লিগ ও ইউরোপা লিগের গ্রুপ পর্বের ড্রয়ের তারিখ ও স্থান ঘোষণা করেছে ইউরোপীয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফা।
আগামী ১ অক্টোবর সুইজারল্যান্ডের নিঁওনে উয়েফার সদর দপ্তরে আয়োজিত অনুষ্ঠানে এই ড্র ছাড়াও ২০১৯-২০ মৌসুমের পুরস্কার বিজয়ীদের পুরস্কৃত করা হবে।
লা লিগার দল হিসেবে এই ড্রয়ে অংশ নিবে রিয়াল মাদ্রিদ, বার্সেলোনা, এ্যাথলেটিকো মাদ্রিদ ও সেভিয়া। ইউরোপা লিগের গ্রুপ পর্বে সরাসরি খেলার যোগ্যতা অর্জন করেছে ভিয়ারেল ও রিয়াল সোসিয়েদাদ। প্রিমিয়ার লিগের শীর্ষ চারটি ক্লাব হিসেবে থাকছে লিভারপুল, ম্যানচেস্টার সিটি, ম্যানচেস্টার ইউনাইটেড ও চেলসি। ইতালিয়ান সিরি-এ লিগের ক্লাবগুলো হলো জুভেন্টাস, ইন্টার মিলান, আটালান্টা ও ল্যাজিও। আর বুন্দেসলিগা থেকে ড্র’তে অংশ নিবে বায়ার্ন মিউনিখ, বরুসিয়া ডর্টমুন্ড, আরবি লিপজিগ ও বরুসিয়া মনচেনগ্ল্যাডবাখ। লিগ ওয়ানের ক্লাবগুলো হচ্ছে পিএসজি, মার্সেই ও রেনে। শীর্ষ এই পাঁচ ইউরোপীয়ান লিগের বাইরে গ্রুপ পর্বের জন্য বাছাইকৃত অন্যান্য দলগুলো হচ্ছে নেদারল্যান্ডের আয়াক্স, রাশিয়ার জেনিথ সেন্ট পিটার্সবাগ ও লোকোমোটিভ মস্কো, ইউক্রেনের শাখতার দোনেস্ক, পর্তুগালের পোর্তো, তুরষ্কের ইস্তাম্বুল বাসাকসের ও বেলজিয়ামের ক্লাব ব্রাগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুকে আমরা..