করোনায় সিলেট বিভাগে ২৪ ঘণ্টায় সুস্থ ১৭৯ জন

গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের মধ্যে থেকে সুস্থ হয়েছেন ১৭৯ জন। নতুন করে আক্রান্ত হয়েছেন ৪৬ জন ও একই সময়ের মধ্যে মৃত্যু হয়েছে চারজনের।
মঙ্গলবার বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) সিলেটের কার্যালয় এ তথ্য নিশ্চিত করে জানায়, নতুন সুস্থদের মধ্যে সিলেট জেলায় ৮২, সুনামগঞ্জ ১৪, হবিগঞ্জ ৩২ এবং মৌলভীবাজারে ৫১ জন।
নতুন সুস্থদের নিয়ে আজ পর্যন্ত সিলেট বিভাগে ৯ হাজার ৩৪৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এর মধ্যে সিলেট জেলায় ৪ হাজার ৮৩০, সুনামগঞ্জে ১ হাজার ৯২৮, হবিগঞ্জে ১২১১ এবং মৌলভীবাজারে ১৩৮০ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।
মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় আরও চারজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে তিনজন সিলেট জেলার এবং একজন মৌলভীবাজার জেলার বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন ২০৭ জন। এর মধ্যে সিলেট জেলায় ১৫০ জন, সুনামগঞ্জে ২২ জন, হবিগঞ্জে ১৪ জন এবং মৌলভীবাজারে ২১ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন।
এদিকে গত ২৪ ঘণ্টায় সিলেট বিভাগের আরও ৪৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সিলেট জেলায় ৩৮ জন এবং সুনামগঞ্জে ৮ জন। এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগী সংখ্যা বেড়ে দাঁড়ালো ১২ হাজার ২৪ জন। এর মধ্যে সিলেট জেলায় ৬ হাজার ৪৭১, সুনামগঞ্জে ২ হাজার ২৫৯, হবিগঞ্জে ১ হাজার ৬৭০ এবং মৌলভীবাজারে ১ হাজার ৬২৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন।
আর করোনাভাইরাসের উপসর্গ ও করোনায় আক্রান্ত হয়ে সিলেট বিভাগের বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন ১ হাজার ৬৩৬ জন। এর মধ্যে ২০৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আর বাকিরা উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি আছেন।
অন্যদিকে গত ১০ মার্চ থেকে আজ সকাল ৮টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে ১৮ হাজার ৫৮৫ জনকে। এর মধ্যে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৭ হাজার ৬৮০ জনকে। বর্তমানে সিলেট বিভাগে হোম কোয়ারেন্টাইনে আছেন ৯০৫ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুকে আমরা..