কর্ম ক্ষমতা বাড়াতে ড্রাগ নিচ্ছেন বাইডেন : ট্রাম্প

যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট নির্বাচনের দিন ঘনিয়ে আসছে। আগামী ২৯ সেপ্টেম্বর থেকে প্রতিদ্বন্দ্বী দুই প্রার্থীর বিতর্ক অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
এই বিতর্ককে সামনে রেখে দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প তার প্রতিদ্বন্দ্বী র্প্রাথী ডেমোক্রেট দলের জো বাইডেনের বিরুদ্ধে গুরুতর অভিযোগএনেছেন।
তিনি বলেছেন, বিতর্কে ভালো করতে ও কর্ম ক্ষমতা বাড়াতে বাইডেন ড্রাগ গ্রহণ করছেন। বিতর্কের আগে তিনি তার ড্রাগ পরীক্ষারও দাবি জানান।
ফক্স নিউজের সঙ্গে এক সাক্ষাতকারে ট্রাম্প বলেন, ডেমোক্রেটদের প্রাইমারি সেশনের বিতর্কে বাইডেনের ভালো করা দেখে তিনি বিস্মিত হয়েছেন।
এ প্রসঙ্গে প্রথমে তিনি কোন মন্তব্য করতে রাজি না হলেও পরে বলেন, তিনি কিছু একটা গ্রহণ করছেন। যা তাকে নির্মলতা জাতীয় কিছু দিচ্ছে।
দুই প্রার্থীর মধ্যে যে তিনটি বিতর্ক হচ্ছে আগামী ২৯ সেপ্টেম্বর হবে তার প্রথমটি। এর আগে বাইডেনের ড্রাগ পরীক্ষার দাবি পূনর্ব্যক্ত করেন ট্রাম্প।
তিনি ও পরীক্ষা করাবেন বলে জানান।
এর জবাবে ফ্লোরিডা রেডিও স্টেশনকে বাইডেন বলেন, আমি বিতর্কের অপেক্ষায় আছি। ট্রাম্প বোকা এবং তার মন্তব্য গুলোও বোকামিতেপূর্ণ।
রিপাবলকিান প্রার্থী ট্রাম্প (৭৪) দীর্ঘ সময় ধরে ভোটারদেও কাছে টানার চেষ্টা কওে যাচ্ছেন। ট্রাম্প এখনও পর্যন্ত জনমত জরিপগুলোতে বাইডেনের(৭৭) চেয়ে পিছিয়ে রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুকে আমরা..