ডিএমপি’র মাদক বিরোধী অভিযানে ৬৬ গ্রেফতার

রাজধানীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৬৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বিভিন্ন থানা ও গোয়েন্দা বিভাগ আজ মঙ্গলবার সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় ৪৮টি মামলা করা হয়েছে।
গ্রেফতারের সময় তাদের কাছ থেকে ১৬ হাজার ৪৫২ পিস ইয়াবা, ২০ গ্রাম ১৫৫ পুরিয়া হেরোইন, ১২ কেজি ৫৯০ গ্রাম গাঁজা ও ৯৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।এছাড়াও ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা রমনা বিভাগ রাজধানীর মগবাজার এলাকায় অভিযান চালিয়ে ৫ হাজার পিস ইয়াবাসহ তিনজন মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে।গ্রেফতারকৃতরা হলেন, জলিল (২৫) , মুন্না (২৬) ও শরীফ (১৮)।এসময় ৫ হাজার পিস ইয়াবাসহ একটি মিনি ট্রাক জব্দ করা হয়।
গোয়েন্দা রমনা বিভাগের রমনা জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মিশু বিশ্বাস বলেন, গতকাল দুপুর আড়াইটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে রমনা থানার মগবাজার এলাকার হোটেল সুইট স্লিপ এর সামনে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এ সময় মিনি ট্রাকসহ ৫ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুকে আমরা..