ফেসবুক লাইভে বিটিসিএল’র গণশুনানী

বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেডের (বিটিসিএল) পক্ষ থেকে গ্রাহকদের জন্য ফেসবুক লাইভে গণশুনানীর আয়োজন করা হয়।
কোম্পানির ফেসবুক পেইজে মঙ্গলবার বিকেল ৪ টা থেকে পৌণে ৫টা পর্যন্ত ৪৫ মিনিটব্যাপী এই গণশুনানীতে গ্রাহকদের সমস্যা-সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের উত্তর দেন বিটিসিএল’র ব্যবস্থাপনা পরিচালক ড. মো. রফিকুল মতিন।
আজ বুধবার দুপুরে কোম্পানির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।
এতে বলা হয়, ফেসবুক লাইভে গ্রাহকদের বিভিন্ন প্রশ্ন, সমস্যা ও কমেন্টের পরিপ্রেক্ষিতে বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানি তাৎক্ষণিক উত্তর প্রদানের পাশাপাশি সমস্যার সমাধানও করেছে।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, ফেসবুক লাইভে অনুষ্ঠিত গণশুনানীতে তাৎক্ষণিক ‘ভিউ’ ছিল ১৮হাজার ৭ শ’ । এ সময় ৫২২জন অভিযোগ ও কমেন্ট করেছেন এবং এরমধ্যে শতাধিক অভিযোগ ও কমেন্টের জবাব প্রদান করা হয়েছে।
মূলতঃ টেলিফোন সংযোগ, টেলিফোন বিকল, বিল প্রদান ও ইন্টারনেট বিষয়ক বিভিন্ন সমস্যা ও বিটিসিএল ইন্টারনেট সার্ভিসের চাহিদা সংক্রান্ত বিষয়ে গ্রাহকরা ফেসবুক লাইভে প্রশ্ন ও কমেন্ট করেন।
এ সময়, কিছু সমস্যার তাৎক্ষণিক সমাধান ছাড়াও যে সকল গ্রাহক অভিযোগ ও কমেন্ট করেছেন, সে বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানানো হয়।
বিটিসিএল’র ব্যবস্থাপনা পরিচালক (এমডি) গ্রাহকদের সহজেই বিটিসিএল’র সেবা পেতে আধুনিক ও ডিজিটাল পদ্ধতির ‘টেলিসেবা’ মোবাইল অ্যাপ ব্যবহার করার আহবান জানান।
টেলিফোন সংযোগ, টেলিফোন ও ইন্টারনেটের বিষয়ে অভিযোগ, বিল দেখা বা বিল প্রদান প্রভৃতির জন্য মোবাইল অ্যাপটি ব্যবহার গ্রাহকদের জন্য গুরুত্বপূর্ন বলেও তিনি উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুকে আমরা..