চট্টগ্রামে রিজেন্টের সাহেদ ৪ দিনের রিমান্ডে

চট্টগ্রামে অর্থ আত্মসাতের মামলায় রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
রোববার চট্টগ্রাম মহানগর হাকিম শফি উদ্দিনের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।
এরআগে সাইফুদ্দিন নামের জনৈক ব্যবসায়ির করা মামলায় সাহেদকে গ্রেফতার দেখায় মহানগর হাকিম সরোয়ার জাহান।
নগর পুলিশের উপ-কমিশনার (প্রসিকিউশন) এম এন নাসিরুদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, নগরীর ডবলমুরিং থানায় অর্থ আত্মসাতের মামলায় আজ সাহেদকে চট্টগ্রামের একটি আদালতে হাজির করা হয়েছে। এরপর পুলিশের পক্ষ থেকে তাকে গ্রেফতার দেখানোর আবেদন করা হলে আদালত তা আমলে নেন। এছাড়াও এই মামলায় সাহেদকে জিজ্ঞাসাবাদের জন্য তার বিরুদ্ধে ১০ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এরআগে শনিবার দুপুরে তাকে ঢাকা থেকে চট্টগ্রাম কারাগারে আনা হয়।
গত ১৩ জুলাই প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে ব্যবসায়ি সাইফুদ্দিন বাদি হয়ে সাহেদের বিরুদ্ধে নগরীর ডবলমুরিং থানায় মামলাটি দায়ের করেন।
গাড়ির টায়ার ও যন্ত্রাংশ আমদানিকারক প্রতিষ্ঠান মেসার্স মেগা মোটরসের মালিক জিয়া উদ্দিন মোহাম্মদ জাহাঙ্গীরের পক্ষে তার ভাই ব্যবসায়ি সাইফুদ্দিন মামলাটি করেন । প্রতিষ্ঠানটির অবস্থান চট্টগ্রাম নগরের ডবলমুরিং থানার ধনিয়ালাপাড়ায়।
সাহেদ সাইফুদ্দিনের ভাই ব্যবসায়ি মোহাম্মদ জাহাঙ্গীরের ৯১ লাখ ২৫ হাজার টাকা আত্মসাৎ করে বলে মামলার এজাহারে উল্লেখ করা হয।
২০১৭ সালে সাাহেদ নিজেকে শীর্ষ রাজনৈতিক ব্যক্তি পরিচয় দিয়ে গাড়ি চলাচলের জন্য রুট পারমিট করিয়ে দিবে বলে সাইফুদ্দিনের ভাইয়ের কাছ থেকে ব্যাংকের মাধ্যমে ও নগদে ৯১ লাখ ২৫ হাজার টাকা হাতিয়ে নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুকে আমরা..