ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২১-০৮-১২
  • ৪৭১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা উত্তর জেলা যুবলীগের উদ্যোগে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মশক নিধন কর্মসূচির উদ্বোধন হয়। আজ (১২ আগষ্ট) বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় তিতাস উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় মশক নিধন স্প্রে করা হয়।
উত্তর জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক সারোয়ার হোসেন বাবুর নেতৃত্বে এ অভিযান শুরু করা হয়।এ সময় উপস্থিত ছিলেন তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক সাইফুল আলম মুরাদ, সদস্য কামাল পারভেজ, সদস্য হালিম সৈকত প্রমুখ।
সারোয়ার হোসেন বাবু জানান, ইদানিং এডিস মশা গ্রামে-গঞ্জে বেড়ে গেছে। তাই এডিস মশা নিধনেও যুবলীগ মানুষের পাশে রয়েছে। পরে নেতৃবৃন্দ তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চত্বরে এবং তিতাস উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ এলাকায় মশক নিধন স্প্রে করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat