ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২২-০৯-২৪
  • ৩৬২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

"সাহিত্যের আয়নায় জেগে উঠুক মানুষের মুখ, সত্য আর সুন্দরের সন্ধানে এসো হই উন্মুখ। ধর্ম-কর্ম বল কিম্বা আল্লাহ-ঈশ্বর-ভগবান, বিশ্বজুড়ে যা কিছু সুন্দর সবটাই সাহিত্যের অবদান" শ্লোগানকে সামনে রেখে বরিশালে গুণীজন সম্মাননা পেলেন ১১ জন।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা নিবেদনের মধ্য দিয়ে গতকাল বিকেলে সাহিত্য বাজার পত্রিকার ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান শুরু হয়। এ উপলক্ষে সেমিনার ও সম্মাননা পদক প্রদান অনুষ্ঠানের উদ্বোধন করেন- প্রধান অতিথি বরিশাল বিভাগীয় কমিশনার আমিন উল আহসান। বরিশাল সাহিত্য সংসদ সার্কিট হাউস মিলনায়তনে এই উৎসবের আয়োজন করে। বরিশাল সাহিত্য সংসদের সভাপতি কে এস এম মহিউদ্দিন মানিক বীরপ্রতীকের সভাপতিত্বে উন্নয়ন বিষয়ক প্রবন্ধ উপস্থাপন করেন বরিশাল অর্থনীতি সমিতির সভাপতি কাজী মিজানুর রহমান।
সম্মাননা পেলেন- সাংবাদিক মাহফুজা জেসমিন, সংগীতজ্ঞ মুকুল দাস, কবি ও ছড়াকার তপংকর চক্রবর্তী, সাংবাদিক আনিসুর রহমান স্বপন, শিক্ষাবিদ ও সমাজসেবক রাবেয়া খাতুন, রতœগর্ভা মা অধ্যক্ষ তাহমিনা আক্তার, সাংস্কৃতিক ব্যক্তিত্ব কাজল ঘোষ, সাহিত্যিক মাসুদ আলম বাবুল এবং ভিক্ষা করে বৃদ্ধাশ্রম পরিচালনা করা মানবিক যুবক সাখাওয়াত হোসেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat