ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল করিম বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২২-১০-০৮
  • ৩৪৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

রাঙ্গামাটি জেলায় কাপ্তাই উপজেলায় আজ করিগরপাড়া থেকে বিলাইছড়ি পর্যন্ত ৪০ কিলোমিটার দীর্ঘ সড়কের নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে।
প্রায় ৩৩৮ কোটি ৫৪ লক্ষ টাকা ব্যয়ে এ সড়কটির নির্মাণ কাজ বাস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিএইডি)।
আজ শনিবার সকাল ১০টায় উপজেলার কারিগরপাড়ার এ নতুন সড়কের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্থর স্থাপন করেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি দীপংকর তালুকদার এমপি।
এ সময় রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী, কাপ্তাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মফিজুল হক, রাঙ্গামাটি জেলা এলজিইডির নির্বাহী প্রকৌশলী আহমেদ শফি, কাপ্তাই উপজেলা প্রকৌশলী মনিরুল ইসলাম চৌধুরী প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।
জেলায় এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী আহমেদ শফী জানান, এ প্রকল্পের আওতায় কাপ্তাই উপজেলার কারিগরপাড়া থেকে বিলাইছড়ি উপজেলা পর্যন্ত ৪০ কিলোমিটার দীর্ঘ সড়ক নির্মাণ করা হবে। এর মধ্যে ৩১ কিলোমিটার কাপ্তাই উপজেলার অংশে এবং বাকি ৯ কিলোমিটার বিলাইছড়ি উপজেলার অংশে পড়েছে। ৪০ কিলোমিটার দীর্ঘ এ সড়কে মোট ১১টি সেতু নির্মাণ করা হবে। এর মধ্যে ৭টি কাপ্তাই উপজেলায় এবং ৪টি বিলাইছড়ি উপজেলায় নির্মাণ করা হবে বলে তিনি উল্লেখ করেন।
এছাড়াও শনিবার দুপুর ১২টায় কাপ্তাই কেআরসি উচ্চবিদ্যালয় এমপিও-ভুক্ত হওয়ায় বিদ্যালয় পরিচালনা কমিটির পক্ষ থেকে দীপংকর তালুকদার এমপিকে সংবর্ধনা প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat