ব্রেকিং নিউজ :
স্মার্ট চট্টগ্রাম সিটি গড়তে আমেরিকান প্রতিষ্ঠানের সাথে চসিকের সমঝোতা ঝিনাইদহে টিসিবির পণ্য বিক্রি শুরু জাতির পিতার সমাধিতে লালমনিরহাট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানের শ্রদ্ধা শরীয়তপুরে প্রত্যাগত অভিবাসীদের পুনঃ একত্রিকরণ শীর্ষক সেমিনার চট্টগ্রাম শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান রেজাউল করিম বাংলাদেশের এমএসএমই, নারী উদ্যোক্তাদের জন্য ৫০ মিলিয়ন মার্কিন ডলার ঋণ ঘোষণা যুক্তরাজ্যের স্পিকারের নেতৃত্বে আজ জেনেভা যাচ্ছে সংসদীয় প্রতিনিধিদল ডোনাল্ড ল্যু নিজ দেশের এজেন্ডা বাস্তবায়নে আলোচনা করতে এসেছেন: ওবায়দুল কাদের আন্তর্জাতিক ইসরায়েলি লবির সাথে যুক্ত হয়ে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে বিএনপি : পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের নিকট হতে কুরবানির টাকা নেয়ায় মন্ত্রণালয়ের সতর্কতা
  • প্রকাশিত : ২০২৩-০৭-১১
  • ২৫৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কুমিল্লা  জেলার মুরাদনগরে ২৯৯ জন খামারিদের মধ্যে বিনামূল্যে গো-খাদ্য বিতরণ করা হয়েছে। আজ বেলা ১১টায় উপজেলা প্রাণিসম্পদ কার্যালয়ে মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প এলডিডিপি’র অর্থায়নে পিজি সদস্যদের মধ্যে গো-খাদ্য বিতরণ করা হয়। গো-খাদ্যের মধ্যে ছিলো- ডেইরি ফিড, কাফ স্টারটার, টিআরপি, প্রিমিক্স ও ডিসিপি
মুরাদনগর উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোহাম্মদ আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খামারিদের মধ্যে বিনামূল্যে গো-খাদ্য বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলাউদ্দিন  ভূঞা জনি।
মোহাম্মদ আলী  বলেন, মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের প্রাণিসম্পদ ও ডেইরি উন্নয়ন প্রকল্প এলডিডিপি’র অর্থায়নে ২৯৯ জন খামারিদের মধ্যে বিনামূল্যে গো-খাদ্য বিতরণ করা হয়েছে।  
এই সময়ে উপস্থিত ছিলেন- উপজেলা প্রাণিসম্পদ সম্পসারন কর্মকর্তা ওবায়দুল বারী খান, প্রাণিসম্পদ মাঠ সহকারি মো. তৌহিদুর রহমান সরকার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat