ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৩-০৮-১০
  • ২৮৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
নাটোর জেলার সমতলভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর অবস্থার উন্নয়নে কর্ম সহায়ক উপকরণ এবং শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ প্রদান করা হয়েছে।
আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় নাটোর সদর উপজেলা মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর-২ আসনের (নাটোর সদর ও নলডাঙ্গা) সংসদ সদস্য মোঃ শফিকুল ইসলাম শিমুল।
অনুষ্ঠানে সংসদ সদস্য শিমুল বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশের সার্বিক উন্নয়নেও তিনি সারা বিশ্বের রোল মডেল। জননেত্রী শেখ হাসিনা’র দূরদর্শী ও সাহসী নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের পথ পরিক্রমায় পৌঁছে যাবে উন্নত বাংলাদেশের স্বপ্ন সোপান ‘স্মার্ট বাংলাদেশ’ এর কাংখিত গন্তব্যে।
উপজেলা নির্বাহী অফিসার সারমিনা সাত্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল সাকিব বাকী, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মোস্তফা জামাল এবং জেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস।
অনুষ্ঠানে প্রাণিসম্পদ বিভাগের ‘সমতলভূমিতে বসবাসরত অনগ্রসর ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর আর্থ-সামাজিক ও জীবন মানোন্নয়নের লক্ষ্যে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্প’ এর আওতায় ২৭২ নৃ-গোষ্ঠী পরিবারকে হাঁস বিতরণ করা হয়। এছাড়া ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ১৫ শিক্ষার্থীকে বাইসাইকেল এবং ১২০ শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat