ব্রেকিং নিউজ :
আগামীকাল থেকে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণি কার্যক্রম শুরু, বন্ধ থাকবে আ্যসেম্বলি মানবিক সমাজ বিনির্মাণে তরুণদের উদ্ভাবনী জ্ঞান ও বিজ্ঞানমনস্ক চিন্তাকে কাজে লাগাতে হবে : স্পিকার প্রথম দিনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছেন ১১ জন দ্বিপাক্ষিক বাণিজ্যিক বাঁধা দূর করতে ভুটান ও বাংলাদেশ উভয় পক্ষ সম্মত দেবোত্তর সম্পত্তি রক্ষায় আইন করা হচ্ছে : ভূমিমন্ত্রী দু’টি বিদেশী এয়ারলাইন্সের কার্যক্রম শুরু হচ্ছে মে মাসে নতুন নতুন প্রযুক্তি উদ্ভাবনের পাশাপাশি নিরাপদ খাদ্য উৎপাদন নিশ্চিত করতে হবে : প্রাণিসম্পদমন্ত্রী পেশাগত স্বাস্থ্য ও নিরাপত্তা দিবস আগামীকাল সাম্প্রদায়িক সম্প্রীতিকে সুসংহত করতে হবে: ধর্মমন্ত্রী আব্দুস সামাদ আজাদের কবরে আওয়ামী লীগের শ্রদ্ধা
  • প্রকাশিত : ২০২৪-০৩-২৮
  • ৩২৪৩৭৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ভুটানের মহামহিম রাজা জিগমে খেসার নামগিয়েল ওয়াংচুককে কুড়িগ্রামের সোনাহাট স্থলবন্দরে রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
বাংলাদেশে রাষ্ট্রীয় সফরের অংশ হিসেবে আজ ভুটানের রাজা কুড়িগ্রাম জেলার বিশেষ অর্থনৈতিক অঞ্চল ও সোনাহাট স্থলবন্দর পরিদর্শন করেন। আজ দুপুরে ভূটানের রাজা সোনাহাট স্থলবন্দরে এসে পৌঁছালে বিজিবি'র রংপুর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খোন্দকার শফিকুজ্জামান রাজাকে ফুলেল শুভেচ্ছা ও উষ্ণ অভ্যর্থনা জানান। এসময় বিজিবি'র কুড়িগ্রাম ব্যাটালিয়ন (২২ বিজিবি) এর একটি সুসজ্জিত চৌকসদল রাজাকে রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান করে। অতঃপর মহামহিম রাজা বিজিবি'র ভিভিআইপি পরিদর্শন বহি স্বাক্ষর করেন এবং গার্ড অব অনার প্রদানকারী বিজিবি সদস্যগণকে মিষ্টি বিতরণ করেন। 
পরবর্তীতে ইমিগ্রেশন কার্যক্রম সম্পন্ন করে মহামহিম রাজা ভারতে প্রত্যাগমনকালে বিজিবি কর্তৃক পুনরায় রাষ্ট্রীয় গার্ড অব অনার প্রদান করা হয় এবং সীমান্তের শূন্যলাইন পর্যন্ত কঠোর নিরাপত্তার মাধ্যমে বিজিবি'র রংপুর রিজিয়ন কমান্ডার ভুটানের রাজাকে বিদায়ী সম্বর্ধনা প্রদান করে। এসময় বিজিবি'র রংপুর সেক্টর কমান্ডার কর্নেল মামুনুর রশীদ, কুড়িগ্রাম ব্যাটালিয়ন (২২ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল মুহাম্মদ মাসুদুর রহমানসহ বিজিবি’র অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ভুটানের মহামহিম রাজা নিজ দেশে প্রত্যাগমনের উদ্দেশ্যে স্থলপথে ভারত গমন করেন।  

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat