ব্রেকিং নিউজ :
খাগড়াছড়িতে পুনঃঅর্থায়ন স্কিমের ঋণ বিতরণ বশেমুরবিপ্রবি’তে ইনোভেশন শোকেসিং বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত জয়পুরহাটে প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ ও সরকারের অর্জিত সাফল্য নিয়ে মহিলা সমাবেশ অনুষ্ঠিত বগুড়ায় বিশ্ব কবি ও বিদ্রোহী কবির জন্মদিনের প্রস্তুতি সভা নাগরিকতা সিভিক এনগেজমেন্ট ফান্ড (সিইএফ)-এর উদ্বোধন হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়েছে খালেদা জিয়াকে শনিবার থেকে মাধ্যমিক পর্যায়ের সব শিক্ষা প্রতিষ্ঠানে পাঠদান চলবে উপজেলা নির্বাচন সুষ্ঠু করার লক্ষ্যে কাজ করতে মন্ত্রী-এমপিদের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্বশান্তি প্রতিষ্ঠা ও গাজা,ইউক্রেন যুদ্ধ বন্ধে যুক্তরাজ্যকে পাশে চায় বাংলাদেশ : পররাষ্ট্রমন্ত্রী টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে অ্যাকশন প্ল্যান প্রস্তুত করতে হবে : স্পিকার
  • প্রকাশিত : ২০২৪-০৪-০৩
  • ২৩৪৪০৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
কুমিল্লা  জেলার চৌদ্দগ্রামে ঈদকে সামনে রেখে জমে উঠেছে ঈদ বাজার। উপজেলার বিভিন্ন কাপড়ের মার্কেট গুলোতে প্রতিনিয়ত বাড়ছে ক্রেতাদের ভিড়। চৌদ্দগ্রাম বাজারের বিপণী বিতান, শর্পিং কমপ্লেক্স থেকে শুরু করে ফুটপাতের হকারের দোকান পর্যন্ত সর্বত্র বিরাজ করছে সাজ সাজ রব। ক্রেতা বিক্রেতাদের উপচেপড়া ভিড় ও পদচারণায় মুখরিত বাজারের  প্রায় প্রত্যেকটি দোকান ।
বুধবার সকালে সরজমিনে দেখে যায়, বাজারের সওদাগর মার্কেট, গণি প্লাজা, চৌদ্দগ্রাম প্লাজা, মুন্সি প্লাজা, ওহাব মার্কেট, গাজী টাওয়ার, আল হাফিজ শপিং কমপ্লেক্স, শামিম খাঁন প্লাজা, ভাই-ভাই মার্কেট, আব্দুল জলিল মার্কেটে প্রায় অধিকাংশ মার্কেটেই তিল ধারনের ঠাঁই নেই। ক্রেতাধের মধ্যে পুরুষের তুলনায় নারীদের আধিক্য অনেক বেশি। বরাবরের মতো এবারো নারীদের পছন্দের শীর্ষে রয়েছে দেশীয় তাঁত, নেট, সুতি, হাফ সিল্ক, ফুল সিল্ক, কাঁতান, জামদানি, বেনারসি, টাঙ্গাইল তাঁত, বালু ছড়ি, মীরপুরী সিল্ক, ঢাকাই মুসলিন ও ঢাকাই জর্জেট শাড়ী।
শামিম খাঁন প্লাজার সুলতান পাঞ্জাবী দোকানে তরুণদের ব্যাপক ভিড় লক্ষ্য করা গেছে। তাদের পছন্দের শীর্ষে রয়েছে সুলতান, সুফী, এলিগান, সম্রাটসহ ভালো কালেকশানের পাঞ্জাবী।
মল্লিকা শেরওয়ানী এন্ড পাঞ্জাবী বিতানের মালিক গোলাম রাব্বী  বলেন, ১৮ রমজানের পর থেকে ক্রেতারা পাঞ্জাবী দোকানগুলোতে ভিড় জমাচ্ছে। বেচাবিক্রি ভালো বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat