ব্রেকিং নিউজ :
অনুমোদন পেল ফাইজার ও বায়োএনটেক উদ্ভাবিত করোনা ভাইরাসের টিকা, বিশ্বজুড়ে স্বস্তি জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের শ্রদ্ধা সংসদীয় সম্পর্ক উন্নয়নে একত্রে কাজ করবে বাংলাদেশ ও স্পেন : স্পিকার আঙ্কারায় স্থাপিত হবে বঙ্গবন্ধুর ভাস্কর্য : তথ্যমন্ত্রীর সাথে সাক্ষাতে তুরস্কের রাষ্ট্রদূত বীর মুক্তিযোদ্ধা হত্যা মামলায় ৭ জনের মৃত্যুদন্ড সগিরা মোর্শেদ হত্যা মামলার বিচার শুরু বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে কমসূচি প্রণয়ন সংক্রান্ত জাতীয় বাস্তবায়ন কমিটির সভা অনুষ্ঠিত দেশে গত ২৪ ঘন্টায় করোনা আক্রান্ত ২,১৯৮,মারা গেছেন ৩৮ জন আইইবিএ’র উদ্যোগে রাজধানীতে মাস্ক বিতরণ বিএনপি সুবিধাবাদ-জিন্দাবাদে বিশ্বাসী : সেতু মন্ত্রী
  • আপডেট টাইম : 01/04/2019 11:04 AM
  • 44 বার পঠিত
সানি লিওনের সঙ্গে কোথায় চললেন বিরাট কোহলি?ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক:- ভারতের মুম্বাই বিমানবন্দরে বলিউড অভিনেত্রী সানি লিওনের সঙ্গে এক ব্যক্তিকে দেখা গেছে, যিনি দেখতে ক্রিকেট তারকা বিরাট কোহলির মতো। ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে ভাইরাল ভায়ানির অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও শেয়ার দেওয়া হয়েছে, যা নেট-দুনিয়ায় ঝড় তুলেছে।

ভিডিও শেয়ার করে ভায়ানির মজার ক্যাপশন, ‘এক সেকেন্ড ভাবলাম, ম্যাচ ফেলে মিস্টার কোহলি কীভাবে এখানে এলেন।’ মাত্র তিন ঘণ্টায় ভিডিওটি দেখা হয়েছে ৮০ হাজারের বেশিবার।

সম্প্রতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর ম্যাচটি অনুষ্ঠিত হয় হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে।

ভক্তরা ওই ভদ্রলোকের সন্ধান পেয়েছেন। তিনি ক্রিকেটার বিরাট কোহলি নন, সানি লিওনের ম্যানেজার সানি রজনী, যিনি দেখতে ওই ক্রিকেটারের মতো।

মজার ব্যাপার হলো, সানি রজনী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকেও ভিডিওটি শেয়ার দিয়েছেন। ক্যাপশনে লিখেছেন, ‘প্রশংসার জন্য ধন্যবাদ, ভাইরাল ভায়ানি।’

ইউটিউবেও ভিডিওটি ছড়িয়ে পড়েছে।

২০১২ সালে পূজা ভাটের ‘জিসম টু’ দিয়ে বলিউডে পা রাখেন সানি লিওন। তবে জনপ্রিয় ও বিতর্কিত টিভি শো ‘বিগ বস’-এর পঞ্চম মৌসুমে অংশ নিয়ে পাদপ্রদীপের আলোয় আসেন। এরপর ‘রাগিণী এমএমএস টু’, ‘মাস্তিজাদে’, ‘ওয়ান নাইট স্ট্যান্ড’ ও ‘তেরা ইন্তেজার’-এ অভিনয় করেন।

সানি লিওন এখন দক্ষিণী অঙ্গনে অভিষেকের জন্য প্রস্তুত। ভি সি ভাদিভুদায়ান পরিচালিত ‘বীরমাদেবী’ দিয়ে দক্ষিণে পা রাখবেন এ লাস্যময়ী। ইতিহাস-আশ্রিত এ সিনেমায় তাঁকে যোদ্ধা হিসেবে দেখা যাবে। এ জন্য তিনি তলোয়ার চালনা ও ঘোড়ায় চড়া শিখেছেন।

চলতি বছরেই ‘বীরমাদেবী’ মুক্তি পাওয়ার কথা রয়েছে। তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় এ ছবি মুক্তি পাবে। সূত্র : ইন্ডিয়া টুডে

https://www.youtube.com/watch?v=51A5YqW1WEo

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...