ব্রেকিং নিউজ :
কুমিল্লা টাউন হল মাঠে আগামীকাল শিব নারায়ন দাশের প্রতি শেষ শ্রদ্ধা নীলফামারীতে ৩ হাজার ১৭০ জন চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২০-০৪-২৮
  • ৭২৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নাহিদুল ইসলাম নাহিদ,জেলা প্রতিনিধি,নাটোর:- বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাস (কোভিড-১৯) এর কারণে সৃষ্ট মহামারী মোকাবেলায় নিজস্ব অর্থায়নে কর্মহীন ও হতদরিদ্র মানুষদের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করছেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। তার নির্বাচনীএলাকা লালপুর-বাগাতি পাড়া উপজেলার কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করাহচ্ছে।বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে এম পি নিজ হাতে অসহায় এ সব পরিবারের সদস্যদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দেন।
করোনা ভাইরাসের কারনে অনেক নিম্ন আয়ের মানুষদের রোজগার বন্ধ হয়ে গেছে। স্থানীয় নেতা-কর্মীদের মাধ্যমে বাড়ি বাড়ি গিয়ে এ সকল অসহায় পরিবার ,ক্ষুদ্র দোকানদার ও ক্ষুদ্র ব্যবসায়ীসহ করোনায় কর্মহীন হয়ে পরা বিভিন্ন শ্রেণী পেশার মানুষদের কাছে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন শহিদুল ইসলাম বকুল এমপি।
আজ মঙ্গলবার বাগাতিপাড়া উপজেলার মালঞ্চি এলাকার করোনায় কর্মহীন পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণের সময় করোনা প্রতিরোধে সকলকে সচেতন ও সতর্ক থাকার আহ্বান জানান শহিদুল ইসলাম বকুল। তিনি বলেন, প্রয়োজন ছাড়া কেউ বাড়ির বাহিরে আসবেন না, কেউ না খেয়ে থাকবেন না,আমি খাবার পৌঁছে দেবো। সরকারিনির্দেশনা মেনে চলুন এবং কেউ অসুস্থবোধ করলে দ্রুত হাসপাতাল সহ আমাকে অবগত করুন। করোনায় কেউ আতঙ্কিত হবেন না ,সচেতন থাকুন এবং স্বাস্থ্যবিধি মেনেচলুন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat