ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২০-০৫-০২
  • ৭৮৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বিশ্বব্যাপী করোনা ভাইরাস (কভিড-১৯) মহামারী রুপ নিয়েছে। এর প্রভাব পড়েছে সবুজ শ্যামল ছায়া সু-নিবিড় বাংলাদেশেও। সামাজিক দূরত্ব বজায় রেখে নিজে নিরাপদ থেকে সমাজ তথা রাষ্ট্রকে রক্ষা করতে গোটা দেশ প্রায় গৃহবন্দি হয়ে গেছে। যার প্রভাবে কর্মহীন ও নি¤œ আয়ের মানুষ মানবেতর জীবন যাপন করছে।

করোনা সঙ্কটময় পরিস্থিতির কারণে পাবনায় ৩৫বিএনসিসি (বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর) সরকারি এডওয়ার্ড কলেজের উদ্যোগে কর্মহীন ও নি¤œ আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

শনিবার (০২’মে) বেলা সাড়ে ১১টায় রেজিমেন্ট কমান্ডার, মহাস্থান রেজিমেন্ট এর নির্দেশনা মোতাবেক এবং অধ্যক্ষ সরকারি এডওয়ার্ড কলেজ পাবনার পৃষ্ঠপোষকতায় কলেজের কর্মরত কাজ নাই মুজুরী নাই এমন কর্মচারী, রাধানগর ও নারায়নপুর এলাকার কর্মহীন ও নি¤œ আয়ের ১১০ টি পরিবার এবং ১০জন ক্যাডেটদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সরকারি এডওয়ার্ড কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মো. আহসান হাবিব। ৩৫ বিএনসিসি কোম্পানি কমান্ডার সেকেন্ড লে. মো. আনিছুর রহমান (বিএনসিসিও) এর নেতৃত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পিউও আশরাফুন নাহার, পিউও মো. রোকনুজ্জামান, পিউও মো. জিয়াউর রহমান এবং ৩৫বিএনসিসি সরকারি এডওয়ার্ড কলেজের ১৬জন ক্যাডেট প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat