ব্রেকিং নিউজ :
জেন্ডার ভারসাম্য ও সমতা ভিত্তিক সমাজ গড়তে গণমাধ্যমের ভূমিকা গুরুত্বপূর্ণ : মহিলা পরিষদ করোনা পরিস্থিতিতেও বিনামূল্যে এইডস রোগীদের চিকিৎসা দেয়া হচ্ছে : স্বাস্থ্যমন্ত্রী লেকসহ রমনা পার্কের সার্বিক সৌন্দর্য বৃদ্ধিকরণ প্রকল্প দ্রুত বাস্তবায়নের পরামর্শ শান্তিপূর্ণভাবে বিরোধ নিষ্পত্তির ক্ষেত্রে পার্বত্য শান্তিচুক্তি বিশ্বে অনুসরণীয় দৃষ্টান্ত হয়ে থাকবে : রাষ্ট্রপতি সরকার পার্বত্য চট্টগ্রামসহ দেশের সর্বত্র শান্তি বজায় রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনায় সুস্থ হয়েছেন ৩৩ জন শুরু হলো বঙ্গবন্ধু জাতীয় টার্গেটবল আজ থেকে শুরু হয়েছে মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত বিজয়ের মাস ডিসেম্বর ন্যাশনাল ডিফেন্স কলেজের নবনিযুক্ত কমান্ড্যান্টের দায়িত্ব গ্রহণ বর্ষা মৌসুমের আগেই দক্ষিণ সিটির খাল দখলমুক্ত করা হবে : ডিএসসিসি মেয়র
  • আপডেট টাইম : 03/05/2020 05:31 PM
  • 31 বার পঠিত

 করোনাভাইরাস জনিত দুর্ভোগ লাঘবে মানবিক সহায়তা হিসেবে সরকার এ পর্যন্ত দেশের ৪ কোটির বেশি মানুষকে ত্রাণ দিয়েছে।
৬৪ জেলা প্রশাসন থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী এ পর্যন্ত ৪ কোটি ৭ লাখ ৪০ হাজার জনকে চাল দিয়েছে সরকার। মোট ৯৮ লাখ ১৮ হাজার পরিবারের এই জনসংখ্যাকে চাল দেয়া হয়েছে ৯৬ হাজার মেট্রিক টন। গতকাল পর্যন্ত চাল বরাদ্দ হয়েছে এক লাখ ২৪ হাজার মেট্রিক টন।
এছাড়া ৫৩ লাখ ৬৮ হাজার পরিবারের দুই কোটি ৫৩ লাখ ২০ হাজার ব্যক্তির হাতে তুলে দেয়া হয়েছে নগদ ৪৩ কোটি ১৭ লাখ ৯৪ হাজার টাকা। এখাতে এ পর্যন্ত বরাদ্দ হয়েছে ৬৮ কোটি টাকা।
শিশু খাদ্য সহায়ক হিসেবে বরাদ্দ ১২ কোটি ৪৫ লাখ টাকা এবং এ পর্যন্ত বিতরণ করা হয়েছে আট কোটি ৯২ লাখ ৬৩ হাজার টাকা । এতে উপকারভোগী পরিবার ২ লাখ ৭৫ হাজার এবং লোকসংখ্যা ৫ লাখ ৫৮ হাজার।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...