ব্রেকিং নিউজ :
আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে ধর্ম ব্যবসায়ীদের মাঠে নামিয়েছে কুচক্রীমহল : আমির হোসেন আমু সরকার কোভিড-১৯ ভ্যাকসিনের ৩ কোটি ডোজ বিনামূল্যে সরবরাহ করবে নতুন তথ্য সচিব খাজা মিয়া যোগদান করেছেন শ্রীলঙ্কায় কারাগার ভাঙার প্রচেষ্টায় নিহত ৮ নতুন পিএসও-কে লে. জে. পদের ব্যাংক ব্যাজ পরানো হয়েছে ভাস্কর্যকে মূর্তির সাথে তুলনা বিভ্রান্তি-উস্কানির অপচেষ্টা মাত্র : তথ্যমন্ত্রী পরিবেশ ও জীববৈচিত্র্য সংরক্ষণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সরকার : পরিবেশ মন্ত্রী রিটার্ন দাখিলের সময় বাড়লো এক মাস ডোপ টেস্টে মাদক প্রমাণে কুষ্টিয়ায় ৮ পুলিশ সদস্য চাকরিচ্যুত নকল মাস্ক : জেএমআই চেয়ারম্যানের জামিন বাতিল প্রশ্নে হাইকোর্টের রুল
  • আপডেট টাইম : 12/11/2020 11:42 AM
  • 13 বার পঠিত

সম্প্রতি করোনার সঙ্গে লড়াই করে সুস্থ হয়েছেন ভারতীয় অভিনেত্রী তামান্না ভাটিয়া। যখন করোনায় আক্রান্ত ছিলেন প্রতিনিয়তই মৃত্যুর ভয়ের সঙ্গে পাঞ্জা লড়েছেন বলে জানান তিনি। আর সুস্থ হওয়ার পরই সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে নানারকমের ট্রল হয়।

তামান্না বলেন, ‘আমার অসুস্থতা নিয়ে ট্রল করা হয়েছে। করোনা আক্রান্তের সময় ঘরে বসে থাকায় ওজন বেড়ে যায় আমার। পরবর্তী এক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করলে সেখান থেকে ট্রল তৈরি হয়।’

তিনি আরো জানান, তিনি চিকিত্সা নেওয়ার সময় বেশি মাত্রার ওষুধ সেবনের কারণে ওজনের তারতম্য দেখা দিয়েছিল। তাকে বেশ মোটা দেখাতো। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ছবি পোস্ট করার পর অনেকেই তাকে সেখানে মোটা বলে সম্বোধন করেন। তারা কোনোকিছু বিচার-বিবেচনা না করেই মন্তব্য করেছেন বলে অভিযোগ করেন তামান্না।

তবে তামান্নাকে সেবা দিয়ে সুস্থ করার জন্য চিকিত্সকদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তার পরিবারকেও ধন্যবাদ জানিয়েছেন তার পাশে থেকে তাকে মানসিকভাবে সমর্থন দেওয়ার জন্য। সেইসঙ্গে জীবন কতটা মূল্যবান সেটা উপলব্ধি করতে পেরেছেন তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...