ব্রেকিং নিউজ :
কুমিল্লা টাউন হল মাঠে আগামীকাল শিব নারায়ন দাশের প্রতি শেষ শ্রদ্ধা নীলফামারীতে ৩ হাজার ১৭০ জন চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২০-১১-১৪
  • ৬২২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

তানজানিয়া ও কেনিয়ায় মার্কিন দূতাবাসে ১৯৯৮ সালের হামলায় অভিযুক্ত আল-কায়েদার সেকেন্ড-ইন-কমান্ড গত আগস্টে ইরানে গুপ্তহত্যার শিকার হয়েছেন। শুক্রবার নিউইয়র্ক টাইমস’র এক রিপোর্টে এ কথা বলা হয়।
এফবিআই’র মোস্ট ওয়ান্টেড সন্ত্রাসী তালিকায় থাকা আবদুল্লাহ আহমেদ আবদুল্লাহকে যুক্তরাষ্ট্রের নির্দেশে মটরসাইকেল আরোহী দুই ইসরাইলি অপারেটিভ তেহরানে গুলি করে হত্যা করেছে। গোয়েন্দা কর্মকর্তারা নিউইয়র্ক টাইমসকে এ খবর নিশ্চিত করেছেন।
আফ্রিকায় বোমা হামলার বার্ষিকীতে গত ৭ আগস্ট এই হামলা চালানো হয়, তবে আমেরিকা, ইরান, ইসরাইল ও আলÑকায়েদা কোন পক্ষই প্রকাশ্যে এই হামলার ঘটনা স্বীকার করেনি।
আবদুল্লাহ আহমেদ আবদুল্লাহকে ধরার জন্য আমেরিকার ফেডারেল কর্তৃপক্ষ ১০ মিলিয়ন ডলার ঘোষণা করেছিল।
টাইমস’র রিপোর্টে বলা হয়, ১৯৯৮ সালে কেনিয়া ও তানজানিয়ায় মার্কিন দূতাবাসে বোমা হামলায় ২২৪ জন প্রাণ হারায় এবং ৫ সহস্রাধিক লোক আহত হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat