ব্রেকিং নিউজ :
‘অনিশ্চিত সময়’ মোকাবেলায় মিউজিক ভিডিও প্রকাশ বাংলাদেশী-মার্কিন বিজ্ঞানীর ওআইসির পররাষ্ট্র মন্ত্রীদের বৈঠক আগামীকাল ফেনীতে লাইসেন্স ও অনুমোদনহীন ওষুধ বিক্রি করায় জরিমানা সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনায় সুস্থ ৫৬ জন জানুয়ারি থেকে ইএফডিতে ভ্যাট পরিশোধকারীদের জন্য লটারি মেধা, জ্ঞান, বুদ্ধি ও মননকে দেশের কাজে লাগাতে সরকারি কর্মচারিদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগে দুষ্টের দমন ও শিষ্টের লালন নীতি অনুসরণ করা হয় : ওবায়দুল কাদের সৌদি সহায়তায় ৮ বিভাগে আটটি ‘আইকনিক মসজিদ’ নির্মিত হবে : প্রধানমন্ত্রী শীঘ্রই ভুয়া অনলাইনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা : তথ্যমন্ত্রী তথ্য মন্ত্রণালয়ের নতুন সচিব খাজা মিয়া
  • আপডেট টাইম : 17/11/2020 02:15 PM
  • 9 বার পঠিত

করোনা ভাইরাসের ২য় পর্যায়ের সংক্রমণ প্রতিরোধে কাজ শুরু করেছে জেলা পুলিশ। আজ মঙ্গলবার বেলা ১১টায় বড় হরিশপুর বাইপাস মোড়ে এ সংক্রান্ত ‘নো মাস্ক নো এন্ট্রি’ কার্যক্রমের উদ্বোধন করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।
উদ্বোধনী অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন, কোভিড-১৯ এর ২য় পর্যায়ের সংক্রমণ প্রতিরোধে কাজ করবে জেলা পুলিশ। সমগ্র জেলায় মাস্ক ছাড়া কোন যানবাহনে কেউ চলাচল করতে পারবেন না। জনসমাগমের স্থানসমূহেও শতভাগ মাস্ক ব্যবহার নিশ্চিত করতে কাজ করবে পুলিশের সদস্যবৃন্দ। প্রয়োজনে মাস্ক প্রদান করা হবে।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের, সহকারী পুলিশ সুপার মীর আসাদুজ্জামান, জেলা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর বিকর্ণ কুমার চৌধুরী প্রমুখ।
পুলিশ সুপার লিটন কুমার সাহা বাসস’কে বলেন, আগামীকাল জেলা সদরে ও জেলার সাতটি থানা এলাকাতে জনসাধারণকে মাস্ক ব্যবহারে উদ্বুদ্ধ করতে সচেতনতামূলক কার্যক্রম শুরু করা হবে।
এরআগে করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে পাবলিক প্লেসে মাস্ক ব্যবহার উদ্বুদ্ধ করতে নাটোরের জেলা প্রশাসন গত বৃহস্পতিবার থেকে সচেতনতামূলক প্রচারাভিযান শুরু করে এবং জনসাধারণের মাঝে লিফলেট ও মাস্ক বিতরণ করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...