ব্রেকিং নিউজ :
আন্দোলন সংগ্রামে ব্যর্থ হয়ে ধর্ম ব্যবসায়ীদের মাঠে নামিয়েছে কুচক্রীমহল : আমির হোসেন আমু সরকার কোভিড-১৯ ভ্যাকসিনের ৩ কোটি ডোজ বিনামূল্যে সরবরাহ করবে নতুন তথ্য সচিব খাজা মিয়া যোগদান করেছেন শ্রীলঙ্কায় কারাগার ভাঙার প্রচেষ্টায় নিহত ৮ নতুন পিএসও-কে লে. জে. পদের ব্যাংক ব্যাজ পরানো হয়েছে ভাস্কর্যকে মূর্তির সাথে তুলনা বিভ্রান্তি-উস্কানির অপচেষ্টা মাত্র : তথ্যমন্ত্রী পরিবেশ ও জীববৈচিত্র্য সংরক্ষণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে সরকার : পরিবেশ মন্ত্রী রিটার্ন দাখিলের সময় বাড়লো এক মাস ডোপ টেস্টে মাদক প্রমাণে কুষ্টিয়ায় ৮ পুলিশ সদস্য চাকরিচ্যুত নকল মাস্ক : জেএমআই চেয়ারম্যানের জামিন বাতিল প্রশ্নে হাইকোর্টের রুল
  • আপডেট টাইম : 17/11/2020 02:30 PM
  • 11 বার পঠিত

বাংলাদেশ স্কাউটস জাতীয় সদর দফতরের পরিচালনায় ও জয়পুরহাট জেলা স্কাউটসের ব্যবস্থাপনায় দিন ব্যাপী জেলা পর্যায়ে গবেষণা ও মূল্যায়ন বিষয়ক এক ওয়ার্কশপ আজ মঙ্গলবার জেলা স্কাউট ভবনে অনুষ্ঠিত হয়।
সকাল সাড়ে ৯ টায় ওই ওয়ার্কশপের উদ্বোধন করেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক ও জেলা স্কাউট কমিশনার ইশরাত ফারজানা। বাংলাদেশ স্কাউটসের লিডার ট্রেনার, জেলা স্কাউট সম্পাদক ও সাংবাদিক শাহাদুল ইসলাম সাজুর সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজশাহী আঞ্চলিক স্কাউটসের উপ পরিচালক অলক চক্রবর্তী, বাংলাদেশ স্কাউটসের সহকারী পরিচালক ( গবেষণা ও মূল্যায়ন) মো: হাদিসুর রহমান, সহকারী কমিশনার ( সংগঠন) নন্দলাল পার্শী, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আশরাফুল কবীর প্রমূখ।
গবেষণা ও মূল্যায়নে প্রাপ্ত সুপারিশমালা যে কোন কর্মসূচী বাস্তবায়নে প্রয়োগ করা হলে সেই কাজের গুণগত মান নিশ্চিত করা সম্ভব বলে অভিমত দেন বক্তারা । জেলা পর্যায়ে আয়োজিত ওই গবেষণা ও মূল্যায়ন বিষয়ক ওয়ার্কশপে জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের ৫০ জন স্কাউট কর্মকর্তা অংশগ্রহণ করছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...