ব্রেকিং নিউজ :
গাজাসহ অন্যান্য বৈশ্বিক ইস্যুর কারণে রোহিঙ্গা ইস্যু যেন বিলীন হয়ে না যায়: দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ২০৫০ সালের মধ্যে জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট ঢাকা ছাড়লেন কাতারের আমির কৃষি জমির মাটি কাটার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তে হাইকোর্ট নির্দেশ পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : নানক গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর চলতি অর্থবছরের মার্চ পর্যন্ত এডিপি বাস্তবায়ন অগ্রগতি ৫০ ভাগ নাটোরের তিনটি উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ ভোলায় যাত্রীবাহী লঞ্চ থেকে ৮৫ মণ মাছ জব্দ
  • প্রকাশিত : ২০২০-১১-১৪
  • ৬৩৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

 দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আজ আরো ১৪ জন মারা গেছেন এবং নতুন করে ১ হাজার ৫৩১ জনের দেহে এই ভাইরাস শনাক্ত হয়েছে।
গত ২৪ ঘন্টায় আরো নতুন করে সুস্থ হয়েছেন ১৪৬২ জন। এতে সুস্থ হয়ে বাড়ি ফিরে যাওয়ার সংখ্যা বৃদ্ধি পেয়ে ৩ লাখ ৪৭ হাজার ৮৪৯ জনে দাঁড়িয়েছে।
স্বাস্থ্য অধিদপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ এ কথা জানানো হয়।
এতে জানানানো হয়, ‘ দেশে গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে আরো ১৪ জনের মৃত্যু হয়েছে। এতে প্রাণঘাতি এই ভাইরাসে মৃতের সংখ্যা বৃদ্ধি পেয়ে ৬ হাজার ১৭৩ জনে দাঁড়াল।’
এতে আরো বলা হয়, একই সময়ে নতুন করে আরো ১৫৩১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। করোনাভাইরাসে আক্রান্ত মোট রোগীদের সংখ্যা বৃদ্ধি পেয়ে ৪ লাখ ৩০ হাজার ৪৯৬ জনে দাঁড়িয়েছে।
গত ২৪ ঘন্টায় দেশে সরকার অনুমোদিত ১১৫ টি ল্যাবরোটরিতে ১১ হাজার ৭৯৫টি নমুনা পরীক্ষা করা হয়।
গত ২৪ ঘন্টায় পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১২ দশমিক ৯৮ শতাংশ এবং মোট পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১৭ দশমিক ৩ শতাংশ।
গত ৮ মার্চ করোনাভাইরাস শনাক্ত হওয়ার পর থেকে দেখা গেছে যে আক্রান্তদের মধ্যে সুস্থতার হার ৮০ দশমিক ৮০শতাংশ এবং মৃত্যুর হার ১ দশমিক ৪৩ শতাংশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat