ব্রেকিং নিউজ :
‘অনিশ্চিত সময়’ মোকাবেলায় মিউজিক ভিডিও প্রকাশ বাংলাদেশী-মার্কিন বিজ্ঞানীর ওআইসির পররাষ্ট্র মন্ত্রীদের বৈঠক আগামীকাল ফেনীতে লাইসেন্স ও অনুমোদনহীন ওষুধ বিক্রি করায় জরিমানা সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনায় সুস্থ ৫৬ জন জানুয়ারি থেকে ইএফডিতে ভ্যাট পরিশোধকারীদের জন্য লটারি মেধা, জ্ঞান, বুদ্ধি ও মননকে দেশের কাজে লাগাতে সরকারি কর্মচারিদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগে দুষ্টের দমন ও শিষ্টের লালন নীতি অনুসরণ করা হয় : ওবায়দুল কাদের সৌদি সহায়তায় ৮ বিভাগে আটটি ‘আইকনিক মসজিদ’ নির্মিত হবে : প্রধানমন্ত্রী শীঘ্রই ভুয়া অনলাইনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা : তথ্যমন্ত্রী তথ্য মন্ত্রণালয়ের নতুন সচিব খাজা মিয়া
  • আপডেট টাইম : 17/11/2020 04:15 PM
  • 8 বার পঠিত

সারাবিশ্বে গত ২৪ ঘণ্টায় ৫ লাখ ২৮ হাজারেরও বেশি মানুষ মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এনিয়ে কোভিড-১৯ রোগে মোট আক্রান্তের সংখ্যা ৫ কোটি ৪৩ লাখ ছাড়িয়ে গেল। সোমবার বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডব্লিউএইচও) তাদের প্রতিদিনের বুলেটিনে এ তথ্য জানায়। খবর তাস’র।
ডব্লিউএইচও’র পরিসংখ্যানে বলা হয়, ১৬ নভেম্বর মস্কো সময় ১৬:৫৯টা পর্যন্ত বিশ্বব্যাপী করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে মোট ৫ কোটি ৪৩ লাখ ১ হাজার ১৫৬ জনে এবং মৃতের সংখ্যা বেড়ে ১৩ লাখ ১৬ হাজার ৯৯৪ জনে দাঁড়িয়েছে।
গত ২৪ ঘণ্টায় আক্রান্তের সংখ্যা ৫ লাখ ২৮ হাজার ৯০৫ জন এবং মৃতের সংখ্যা ৭ হাজার ৮৫৮ জন।
বিশ্বের বিভিন্ন দেশের সরকারিভাবে নিশ্চিত করা উপাত্তের ওপর ভিত্তি করে ডব্লিউএইচও এ পরিসংখ্যান তৈরি করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...