ব্রেকিং নিউজ :
‘অনিশ্চিত সময়’ মোকাবেলায় মিউজিক ভিডিও প্রকাশ বাংলাদেশী-মার্কিন বিজ্ঞানীর ওআইসির পররাষ্ট্র মন্ত্রীদের বৈঠক আগামীকাল ফেনীতে লাইসেন্স ও অনুমোদনহীন ওষুধ বিক্রি করায় জরিমানা সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনায় সুস্থ ৫৬ জন জানুয়ারি থেকে ইএফডিতে ভ্যাট পরিশোধকারীদের জন্য লটারি মেধা, জ্ঞান, বুদ্ধি ও মননকে দেশের কাজে লাগাতে সরকারি কর্মচারিদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগে দুষ্টের দমন ও শিষ্টের লালন নীতি অনুসরণ করা হয় : ওবায়দুল কাদের সৌদি সহায়তায় ৮ বিভাগে আটটি ‘আইকনিক মসজিদ’ নির্মিত হবে : প্রধানমন্ত্রী শীঘ্রই ভুয়া অনলাইনের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা : তথ্যমন্ত্রী তথ্য মন্ত্রণালয়ের নতুন সচিব খাজা মিয়া
  • আপডেট টাইম : 18/11/2020 07:37 PM
  • 22 বার পঠিত

ফেনী, জেলার সোনাগাজী উপজেলায় আজ করোনা ভাইরাসের সংক্রমন রোধে মাস্ক না পরা, পণ্যের মূল্য তালিকা না থাকা এবং ফুটপাথ দখল করার দায়ে সাতব্যক্তিকে মোট সাতহাজার ছয়শ’ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।
আজ বুধবার বেলা ১১টার দিকে উপজেলার বক্তারমুন্সী, ডাকবাংলো ও মতিগঞ্জ বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানকালে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তাছলিমা শিরিন এ জরিমানা করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, অভিযানকালে করোনাভাইরাস সংক্রমণ রোধে মাস্ক না পরায় মো. ইসমাইল, আবদুস সোবহান ও মো. ফয়সাল নামে তিনব্যক্তিকে দু’শ টাকা করে মোট ছয়শ’ টাকা জরিমানা করা হয়।
একই সময়ে বক্তারমুন্সীর বাজারে মূল্য তালিকা না থাকায় তাজুল ইসলাম, মো. আজম ও জহিরুল ইসলাম নামে তিন ব্যবসায়ীর প্রত্যেককে দুইহাজার টাকা করে মোট ছয়হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া অবৈধভাবে ফুটপাত দখল করায় মিজান ফলবিতানকে একহাজার টাকা জরিমানা করা হয়।
তাছলিমা শিরিন জানান, এসময় শতাধিক লোকের মাঝে মাস্ক বিতরণ করা হয়। পাশাপাশি, মাস্ক পরিধান ও ফুটপাত দখল না করার জন্য মাইকিং করা হয়।
অভিযানকালে মঙ্গলকান্দি ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন বাদলসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...