ব্রেকিং নিউজ :
ইউক্রেনের একটি শহরে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় ১৮ জন নিহত পরীমণিকে আদালতে হাজির হতে সমন বার্সেলোনার বিদায়ে ক্লাব বিশ্বকাপে জায়গা করে নিল এ্যাথলেটিকো “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় চের্নিগিভে রাশিয়ার হামলায় নিহত ৮,আহত ১৮ জন: মেয়র ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত শরীয়তপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে আলোচনা সভা প্রতিদিন দিনাজপুর থেকে শতাধিক মেট্রিক টন টমেটো বিভিন্ন জেলায় সরবরাহ নাটোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহীন মারা গেছেন বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২০-১১-১৬
  • ৭০০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নাটোর,জেলায় প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলের মোট ছয় লাখ ১০ হাজার টাকার এককালীন অনুদানের চেক বিতরণ করা হয়েছে। আজ সোমবার বেলা ১২টায় নিজস্ব দপ্তরে চেক হস্তান্তর করেন সংসদ সদস্য রত্না আহমেদ।
এ সময় সংসদ সদস্য রত্না আহমেদ বলেন, জননেত্রী শেখহাসিনা দেশের উন্নয়ন কার্যক্রমকে বেগবান করার পাশাপাশি অসহায় মানুষের কল্যাণে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।
অনুষ্ঠানে দলীয় নেতাকর্মী এবং সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন। ১৮ জন নারী-পুরুষের মাঝে ২০ হাজার টাকা থেকে সর্বোচ্চ ৫০ হাজার টাকা পর্যন্ত মোট ছয় লাখ ১০ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat