ব্রেকিং নিউজ :
জাতির পিতার সমাধিতে ত্রাণ প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন জাতির পিতার সমাধিতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নতুন উপ-উপাচার্যের শ্রদ্ধা দিনাজপুরে গ্রীষ্মকালীন টমেটোর বাম্পার ফলন তাপপ্রবাহে টুঙ্গিপাড়ায় প্রশান্তির নীড় ‘কৃষক সেড’ দিনাজপুরে ৭ দিনব্যাপী বৈশাখী মেলা এসটিপি ছাড়া নতুন বিল্ডিং করার অনুমোদন নয় : গণপূর্ত মন্ত্রী ঢাকা-ব্যাংকক রোহিঙ্গা ইস্যুতে একসঙ্গে কাজ করবে নারীর প্রতি বৈষম্য দূর করতে সরকার নিরন্তর কাজ করছে : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী শেরেবাংলার অসীম মমত্ববোধ, কর্মপ্রচেষ্টা নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : শেখ হাসিনা মানবসম্পদ উন্নয়নে উচ্চ শিক্ষার বিকল্প নেই : স্থানীয় সরকার মন্ত্রী
  • প্রকাশিত : ২০২০-১১-২৩
  • ৭৩৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

হাঁটুর গুরুতর ইনজুরিতে আক্রান্ত হয়েছেন অভিজ্ঞ ডিফেন্ডার জেরার্ড পিকে। বার্সেলোনা সূত্র রোবাবার এই তথ্য নিশ্চিত করেছে। ধারনা করা হচ্ছে অন্তত দুই মাস তাকে মাঠের বাইরে থাকতে হবে।
শনিবার এ্যাথলেটিকো মাদ্রিদের বিপক্ষে লা লিগায় ১-০ গোলের পরাজয়ের ম্যাচটিতে ইনজুরিতে আক্রান্ত হয়ে ৬২ মিনিটে মাঠ ত্যাগ করেন পিকে। এ্যালেঞ্জল কোরেয়ার সাথে সংঘর্ষে পিকে ডান হাঁটুতে আঘাত পান। স্ক্যান রিপোর্টে অনুযায়ী তার ডান হাঁটুর লিগামেন্ট ক্ষতিগ্রস্থ হয়েছে বলে বার্সেলোনা বিবৃতিতে জানিয়েছে।
এদিকে পিকে ছাড়া দলের রাইট-ব্যাক সার্জি রবার্তোর ইনজুরির বিষয়টিও নিশ্চিত করেছে বার্সেলোনা। থাইয়ের ইনজুরির কারনে দুই মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন রবার্তো।
পিকের ফিরে আসা নিয়ে আনুষ্ঠানিক ভাবে কোন কিছু জানানো হয়নি। কিন্তু স্প্যানিশ গণমাধ্যম দাবী জানিয়েছে এই ধরনের ইনজুরিতে সাধারনত দুই থেকে ছয়মাস বিশ্রামে থাকতে হতে পারে। পিকের অনুপস্থিতিতে বার্সেলোনার হাতে একমাত্র সেন্ট্রাল ডিফেন্ডার হিসেবে টিকে থাকলেন ক্লেমেন্ট ল্যাঙ্গেলট। স্যামুয়েল উমতিতি ও রোনাল্ড আরাজো ইনজুরির কারনে দলের বাইরে রয়েছেন। সাম্প্রতিক সময়ে রক্ষনভাগে খুব কমই মূল একাদশ থেকে বাদ পড়েছেন ফ্রেংকি ডি জং। এ্যাথলেটিকোর কাছে পরাজিত হয়ে মৌসুমে তৃতীয় পরাজয়ের তিক্ত স্বাদ পেয়েছে রোনাল্ড কোম্যানের দল। বর্তমানে লা লিগায় তাদের অবস্থান দশম। যদিও চ্যাম্পিয়ন্স লিগে ৩ ম্যাচে শতভাগ জয় তুলে নিয়ে ৯ পয়েন্টসহ জি-গ্রুপের শীর্ষস্থান ধরে রেখেছে কাতালান জায়ান্টরা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat