ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২০-১১-২৯
  • ৭৬৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নাটোরে যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত হয়ে সাজা ভোগকালীন সময়ে দন্ড মওকুফকৃত পাঁচ ব্যক্তির কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে গরু ও অর্থ বিতরণ করা হয়েছে। আজ রোববার দুপুর দুইটায় কালেক্টট ভবন চত্বরে সমাজ সেবা অধিদপ্তরের প্রবেশন কার্যালয় আয়োজিত অনুষ্ঠানে এসব কর্মসংস্থান উপকরণ উপকারভোগীদের হাতে তুলে দেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ।
এ সময় জেলা প্রশাসক বলেন, দীর্ঘদিন ধরে কারাগারে বন্দী এসব ব্যক্তিদের সমাজের মূল ধারায় ফিরিয়ে আনতে সরকার পদক্ষেপ গ্রহণ করেছে। আশা করি সংশ্লিষ্ট ব্যক্তিরা সরকার প্রদত্ত কর্মসংস্থানের এ সুযোগ গ্রহণ করে স্বাভাবিক জীবরে ফিরে আসতে সক্ষম হবেন।
সুবিধাভোগী নাটোরের বড়াইগ্রাম উপজেলার জোনাইল এলাকার শাহিদা আকতার শ্যামনা বলেন, ঢাকার গৃহপরিচারিকার কাজ করতে যেয়ে একটি হত্যা মামলায় জড়িত হয়ে ৩০ বছরের সাজা হয় আমার। ১৯৯৬ সাল থেকে আমি কারাগারে ছিলাম। সরকার আমার সাজা সাত বছর মওকুফ করেছে। বর্তমানে ভাইয়ের বাড়িতে অবস্থান করছি। সরকার প্রদত্ত গাভী এবং পরিচর্যার খরচ ব্যবহার করে আবার নতুন করে জীবন শুরু করতে চাই।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আশরাফুল ইসলাম, নাটোর পৌরসভার মেয়র উমা চৌধুরী জলি, নাটোর সমাজ সেবা কার্যালয়ের উপ পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান, প্রবেশন অফিসার তারিক এলাহী প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat