ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২০-১২-০৩
  • ৮১৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

কেরিয়ারের বয়স মাত্র এক বছর। বলিউডে পা রাখার পর থেকেই ট্রোলিং তাঁর নিত্যদিনের সঙ্গী। অভিনয় দক্ষতা নিয়ে প্রশ্ন উঠেছে প্রথম ছবি থেকেই। তার সঙ্গেই কর্ণ জোহরের চ্যাট শো-তে যাওয়াকে ‘স্ট্রাগল’ বলে রাতারাতি নেটাগরিকদের হাসির খোরাক হয়ে ওঠেন তিনি। এর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে মিমের বন্যা।
প্রথমে খারাপ লাগলেও এখন এ সব গা সওয়া হয়ে গিয়েছে চাঙ্কি-কন্যার। নিজেই সে কথা বললেন করিনা কপূর খানের ‘হোয়াট উইমেন ওয়ান্ট’ শীর্ষক রেডিয়ো টক শো-তে। অনন্যার কথায়, ‘আমি যা-ই করি, যা-ই পরি, সেটা নিয়েই ট্রোলড হব। যত ক্ষণ আমি নিজে খুশি আছি এবং ইনস্টগ্রামে দেওয়ার মতো ভাল ছবি পাচ্ছি, এগুলো নিয়ে আমার কোনও অসুবিধা নেই।’এখানেই থেমে থাকেননি অনন্যা। শোয়ের সঞ্চালক করিনার প্রতি তাঁর ভাললাগার কথাও জানিয়েছেন শিশুসুলভ উচ্ছ্বাস নিয়ে। ‘কভি খুশি কভি গম’ ছবিতে করিনার চরিত্র ‘পু’-কে অনুকরণ করার কথাও অনায়াসে স্বীকার করেন ‘ফ্যানগার্ল’ অনন্যা। এমনকি, সেই ছবিতে ‘পু’-এর সেই বিখ্যাত গোলাপি জ্যাকেট অবধি নিজের জন্য আলাদা ভাবে তৈরি করিয়েছেন তিনি! আর তাতেই চকচক করছে সেই বিখ্যাত ‘গুড লুকস, গুড লুকস অ্যান্ড গুড লুকস’ সংলাপ।অনন্যার কাণ্ড দেখে হাসি আটকাতে পারেননি ‘পু’, অর্থাৎ করিনা নিজেই।এ তো গেল সিনেমার কথা। বাস্তবে করিনাকেই নিজের স্টাইল আইকন বলে মনে করেন অনন্যা। তাঁর মতোই নিজের বিয়ের সময় মণীশ মলহোত্রর ডিজাইন করা লেহেঙ্গায় সেজে উঠতে চেয়েছেন অনন্যা। যদিও সিনিয়র বেবো তাঁকে এই মুহূর্তে সাত পাক না ঘোরার উপদেশ দিয়েছেন। তাঁর সঙ্গে একমত খোদ অনন্যা। জানালেন, বিয়ে করতে এখন অনেকটাই দেরি আছে। তবে পাত্রটি কে? সে কথা এখনও সাসপেন্স হিসাবেই রেখেছেন বলিউডের এই ‘স্টারকিড’।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat