ব্রেকিং নিউজ :
একনেক বৈঠকে ১০ হাজার ৭শ’ কোটি টাকা ব্যয়সম্বলিত ৭টি প্রকল্প অনুমোদন করোনা নিয়ন্ত্রণে সাংহাইয়ে শত শত ফ্লাইট বাতিল বাংলাদেশের অর্থনীতিতে ডিজিটাল সুবিধা গুরুত্বপূর্ণ অবদান রাখছে : বাণিজ্যমন্ত্রী আইসিটি সেক্টরে একযোগে কাজ করবে বাংলাদেশ ও ভারত : আইসিটি প্রতিমন্ত্রী অন্তর্ভুক্তিমূলক জনপ্রশাসন গড়ে তুলতে হবে : ফরহাদ হোসেন শপথ নিলেন নব-নির্বাচিত সংসদ সদস্য মোহাম্মদ হাবিব হাসান ডিএনসিসি মেয়রের সাথে ভারতের রাষ্ট্রদূতের ভার্চুয়াল বৈঠক বুদ্ধিজীবী কবরস্থানে সংবাদের ভারপ্রাপ্ত সম্পাদক মুনীরুজ্জামানের দাফন সম্পন্ন বঙ্গবন্ধু টি-টুয়েন্টি: মেহেদির অলরাউন্ড নৈপুণ্যে দুর্দান্ত জয়ে শুরু রাজশাহীর জাতির পিতাকে জানতে তরুণদের বঙ্গবন্ধু প্যাভিলিয়ন পরিদর্শনের আহবান ডেপুটি স্পিকারের
  • আপডেট টাইম : 01/01/1970 12:26 PM
  • 85 বার পঠিত

মুম্বাই থেকে নিউইয়র্কগামী এয়ার ইন্ডিয়ার একটি যাত্রীবাহী বিমানে বোমা রাখা আছে! এমন খবরের ভিত্তিতে মুহূর্তেই ছড়িয়ে পড়ল আতঙ্ক।

সংবাদসংস্থা রয়টার্স জানায়, আগাম সতর্কতা অবলম্বনে জরুরি ভিত্তিতে মুম্বাই থেকে নিউইয়র্কগামী ওই বিমানটির জরুরি অবতরণ করানো হয় লন্ডনে বিমানবন্দরে।

‘এআই ১৯১ মুম্বই থেকে নিউইয়র্কগামী বিমানে বোমা আছে। এই হুমকি পেয়ে জরুরি ভিত্তিতে বিমানটিকে অবতরণ করানো হয়েছে লন্ডনের স্ট্যানস্টেড বিমানবন্দরে।’ টুইট বার্তায় জানায় এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...