ব্রেকিং নিউজ :
শাহ আমানতে বিমান থেকে সাড়ে ১৭ কেজি স্বর্ণ উদ্ধার শিশু রাকিবকে হত্যার অপরাধের শাস্তি একটি বার্তা : এটর্নি জেনারেল দেশে এ পর্যন্ত ২৩ লক্ষাধিক মানুষ করোনা টিকা নিয়েছেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ শহিদ ইসলামের (পাপুল) সদস্য পদ বাতিল শিক্ষা-প্রতিষ্ঠান খুলে দেয়ার বিষয় পর্যালোচনায় প্রধানমন্ত্রীর নির্দেশ প্রধানমন্ত্রী দ্রুততম সময়ে করোনার টিকার ব্যবস্থা করেছেন : হুইপ ইকবালুর রহিম সড়ক দুর্ঘটনায় নাটোরে পুলিশ সদস্য ও বগুড়ায় ব্যাংকের ম্যানেজার নিহত যশোর পৌর নির্বাচন ২৮ ফেব্রুয়ারি হবে না : সিইসি দেশের সব বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে : শিক্ষামন্ত্রী দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মারা গেছে ৭ জন, সুস্থ ৬৯২ জন
  • আপডেট টাইম : 01/01/1970 12:26 PM
  • 143 বার পঠিত

মুম্বাই থেকে নিউইয়র্কগামী এয়ার ইন্ডিয়ার একটি যাত্রীবাহী বিমানে বোমা রাখা আছে! এমন খবরের ভিত্তিতে মুহূর্তেই ছড়িয়ে পড়ল আতঙ্ক।

সংবাদসংস্থা রয়টার্স জানায়, আগাম সতর্কতা অবলম্বনে জরুরি ভিত্তিতে মুম্বাই থেকে নিউইয়র্কগামী ওই বিমানটির জরুরি অবতরণ করানো হয় লন্ডনে বিমানবন্দরে।

‘এআই ১৯১ মুম্বই থেকে নিউইয়র্কগামী বিমানে বোমা আছে। এই হুমকি পেয়ে জরুরি ভিত্তিতে বিমানটিকে অবতরণ করানো হয়েছে লন্ডনের স্ট্যানস্টেড বিমানবন্দরে।’ টুইট বার্তায় জানায় এয়ার ইন্ডিয়া কর্তৃপক্ষে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...