ব্রেকিং নিউজ :
কুমিল্লা টাউন হল মাঠে আগামীকাল শিব নারায়ন দাশের প্রতি শেষ শ্রদ্ধা নীলফামারীতে ৩ হাজার ১৭০ জন চাষির মাঝে বিনামূল্যে কৃষি উপকরণ বিতরণ রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী নাসুম-ইমরুল নৈপুন্যে ডিপিএলে অষ্টম জয় মোহামেডানের টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২০-১২-২৭
  • ৬৩৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বিরোধপূর্ন একটি জায়গা জোর পূর্বক দখল নেওয়ার চেষ্টার বিষয় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। বিরোধপূর্ণ জায়গার মালিক উল্লাপাড়া উপজেলার ঝিকিড়া মহল্লার তুষার কান্তি সাহা আজ রোববার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। এদিকে পুলিশের বাধার মুখে দখলকারী অবশেষে সেখানে দেয়াল নির্মান কাজ বন্ধ রেখেছে।
লিখিত অভিযোগ সূত্রে, উল্লাপাড়ার পৌর এলাকার ঝিকিড়া মহল্লার তুষার কান্তি সাহাথর নিজ পত্রিক আট শতক সম্পত্তি নিয় মাহবুবুল আলম বাচুথর সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে। তফসিল সম্পত্তির মৌজা-শ্রীকোলা, আর এস খতিয়ান নং-১৪৯, আর এস দাগ নং ৪৯৯, জমির পরিমান ৮ শতক। আজ রোববার সকাল দশটার দিকে উল্লাপাড়া পৌর শহরের পশ্চিম পাড়ার মাহবুবুল আলম বাচু ২০ থেকে ৩০ জনের একটি দল নিয়ে এ সম্পত্তি দখল নিতে যান। সেখানে অভিযোগকারীর বসতঘর ভাংচুর সহ বিভিন্ন স্থাপনার ক্ষতি করে। ক্ষতির পরিমান প্রায় দুই লাখ টাকা। এছাড়া সেখানে জারপূর্বক ইটের দেয়াল নির্মান করতে থাকে।
দখলকারী মাহবুবুল আলম বাচু বলেন, বিগত ২০১৩ সালে দলিল ও রেকড মুলে কোবাদ আলীথর কাছ থেকে তিনি এ সম্পত্তি কিনেছেন বলে দাবি করেন। তার কেনা সম্পত্তিতেই দেয়াল নির্মান কাজ শুরু করেন।
এ বিষয়টি নিয়ে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ বরাবর তুষার কান্তি সাহা লিখিত অভিযোগ দায়ের করেন। এ অভিযোগ পেয়ে উল্লাপাড়া মডেল থানার এসআই মাঃ আলাল তাৎক্ষনিক সরোজমিনে ঘটনাস্ল যান।
এ বিষয় এসআই আলাল জানান, লিখিত অভিযোগ পেয়ে সেখান গিয়ে দখলকারীকে দেয়াল নির্মান কাজে বাধা এবং দখলকারীকে দলবল সহ সেখান থেকে সরিয়ে দেয়া হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat