ব্রেকিং নিউজ :
বান্দরবানে ১৫০ শিক্ষার্থীকে দেয়া হলো বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা সহায়ক বই ২০৪১ সালের আগেই দেশ সোনার বাংলায় পরিণত হবে : তথ্যমন্ত্রী সন্ত্রাস ও মাদক থেকে বিরত থাকার আহবান পররাষ্ট্রমন্ত্রীর পতেঙ্গা-হালিশহর হবে মডেল টাউন ও বিশেষ অর্থনৈতিক অঞ্চল : রেজাউল করিম কক্সবাজারের মাতারবাড়িতে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত চট্টগ্রামে আ’লীগের ওপর হামলার ঘটনায় বিএনপি’র আরো ৬ কর্মী গ্রেফতার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয় করায় জাতীয় ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১৫, সুুস্থ ৪৮৭ জন সিরাজগঞ্জে নবনির্বাচিত কাউন্সিলর তরিকুল হত্যাকাণ্ডের ঘাতক জাহিদুল গ্রেফতার বাংলাদেশকে ২০ লাখ ডোজ ভ্যাকসিন উপহার দেয়ায় ভারতের প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার শুভেচ্ছা
  • আপডেট টাইম : 03/01/2021 07:12 PM
  • 20 বার পঠিত

বলিউড তারকা সাইফ আলি খান ও করিনা কাপুর খানের সংসারে আসছে নতুন অতিথি। সেই অতিথির জন্যই নাকি ‘স্বপ্নের বাড়ি’ সাজাতে ব্যস্ত এই তারকা দম্পতি। গত শনিবার মুম্বাইয়ে নিজেদের নতুন বাড়ির ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন কারিনা।
ছবিতে দেখা যাচ্ছে, কারিনা একটি মিডি ড্রেস পরে একজন মহিলার সঙ্গে দাঁড়িয়ে রয়েছেন। বাড়িটির খুব বেশি অংশ দেখা না গেলেও, কারিনার পিছনে একটি কাচের দরজা এবং বইয়ের তাক চোখে পড়ছে। গত বছর থেকেই নতুন বাড়ির কাজ নিয়ে ব্যস্ত তারা।
গেলো বছরের জুলাই মাসে সাইফ জানিয়েছিলেন, ‘আমাদের নতুন বাড়ি সাজানোর কাজ চলছে। দমবন্ধ লাগছে বলে নয়, কাজ কেমন চলছে দেখার জন্য আমাকে ছোটাছুটি করতে হচ্ছে।’নতুন অতিথির জন্য ‘স্বপ্নের বাড়ি’ সাজাচ্ছেন কারিনা
বছরের শেষটাও তারা কাটিয়েছেন ভালবাসার মানুষদের সান্নিধ্যে। ‘হলিডে ডেস্টিনেশন’ হিসাবে সিংহভাগ তারকার মতো বেছে নেননি বিদেশের কোনও জায়গাকে। ঘরের ঘেরাটোপে অবসর যাপন করে, ভালবাসার উষ্ণতা গায়ে মেখে স্বাগত জানিয়েছেন নতুন বছরকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...