ব্রেকিং নিউজ :
সব মানুষকে বীমার আওতায় আনতে হবে: আইডিআরএ চেয়ারম্যান শিক্ষা ব্যবস্থাকে ঢেলে সাজাতে কাজ করছে সরকার : শিক্ষামন্ত্রী রেশম শিল্পকে বিশ্বমানে রূপান্তরে সমন্বিত উদ্যোগ গ্রহণ করা হবে : পাটমন্ত্রী অতিরিক্ত এটর্নি জেনারেল নিয়োগ পেয়েছেন দুই আইনজীবী দেশবিরোধী অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে : ওবায়দুল কাদের ভারতের সাথে মৈত্রীবন্ধন আমাদের উন্নয়নে সহায়ক : তথ্যমন্ত্রী ভারতের উপহার অক্সফোর্ডের অ্যাস্ট্রেজেনেকা ভ্যাকসিন পরিক্ষীত: জাহিদ মালেক আদি বুড়িগঙ্গা চ্যানেলেসহ সকল অবৈধ অবকাঠামো উচ্ছেদ করা হবে : এলজিআরডি মন্ত্রী পরীক্ষার ফলাফল প্রকাশে আইনে বাধা দূর করতে সংসদে ৩টি বিল পাস দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২০, সুুস্থ ৫১৪ জন
  • আপডেট টাইম : 04/01/2021 08:41 PM
  • 21 বার পঠিত

বক্স অফিস কাঁপানো অসংখ্য সিনেমায় বলিউড নায়িকা দীপিকা পাডুকোনকে তার ভক্তরা দেখেছেন নায়িকা রূপেই। প্রতিটি সিনেমায় নিজেকে ভিন্নভাবে উপস্থাপন করে বারবার চমকে দিয়েছেন ভক্তদের। তবে এবার সেই ধারার বাইরে গিয়ে ভিন্ন চরিত্র আর ভিন্নরূপে পর্দায় হাজির হচ্ছেন দীপিকা। যশরাজ ফিল্মসের নতুন সিনেমায় ভিলেন হয়ে ধরা দেবেন তিনি। বলিউডে ফ্র্যাঞ্চাইজিভিত্তিক সিনেমাগুলোর মধ্যে অন্যতম বড় একটি নাম ‘ধুম’।
এই সিরিজের প্রায় সবগুলো সিক্যুয়েলই তুমুল জনপ্রিয়তা পাওয়ার পাশাপাশি আয় করেছে কোটি কোটি টাকা। তাই ‘ধুম’ নিয়ে দর্শকের আগ্রহ সবসময়ই অনেক বেশি থাকে। এবার নির্মিত হতে যাচ্ছে ধুমের পরবর্তী সিক্যুয়েল ‘ধুম ফোর’। নতুন বছরের নতুন উপহার হিসেবে যশরাজ ফিল্মস উপহার দিতে যাচ্ছে সিনেমাটি। আর এই সিনেমাতেই ভিলেন চরিত্রে থাকছেন দীপিকা।
সম্প্রতি ফিল্মফেয়ারের এক প্রতিবেদন থেকে জানা গেছে, জন আব্রাহামকে দিয়ে শুরু হওয়া ‘ধুম’ সিরিজের সর্বশেষ সিক্যুয়েলে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন আমির খান। তবে এবার কিছুটা হাওয়া বদল করে নতুন মেয়ে ভিলেনের সঙ্গে পরিচয় করিয়ে দিতে যাচ্ছে যশরাজ ফিল্মস। আর সেই চরিত্রেই দেখা যাবে দীপিকাকে। তবে সিনেমাটি নিয়ে এখনো অফিশিয়ালি কিছু জানায়নি যশরাজ ফিল্মস।
উল্লেখ্য, বর্তমানে দীপিকা ব্যস্ত রয়েছেন বলিউড কিং শাহরুখ খানের বিপরীতে ‘পাঠান’ সিনেমার শুটিং নিয়ে। এছাড়া খুব শিগগিরই একটি বায়োপিকে দেখা যেতে পারে এই জনপ্রিয় অভিনেত্রীকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...