ব্রেকিং নিউজ :
বান্দরবানে ১৫০ শিক্ষার্থীকে দেয়া হলো বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা সহায়ক বই ২০৪১ সালের আগেই দেশ সোনার বাংলায় পরিণত হবে : তথ্যমন্ত্রী সন্ত্রাস ও মাদক থেকে বিরত থাকার আহবান পররাষ্ট্রমন্ত্রীর পতেঙ্গা-হালিশহর হবে মডেল টাউন ও বিশেষ অর্থনৈতিক অঞ্চল : রেজাউল করিম কক্সবাজারের মাতারবাড়িতে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত চট্টগ্রামে আ’লীগের ওপর হামলার ঘটনায় বিএনপি’র আরো ৬ কর্মী গ্রেফতার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয় করায় জাতীয় ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১৫, সুুস্থ ৪৮৭ জন সিরাজগঞ্জে নবনির্বাচিত কাউন্সিলর তরিকুল হত্যাকাণ্ডের ঘাতক জাহিদুল গ্রেফতার বাংলাদেশকে ২০ লাখ ডোজ ভ্যাকসিন উপহার দেয়ায় ভারতের প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার শুভেচ্ছা
  • আপডেট টাইম : 08/01/2021 06:04 PM
  • 11 বার পঠিত

কোভিড -১৯ পরীক্ষা করিয়েছেন রিয়াল মাদ্রিদের প্রধান কোচ জিনেদিন জিদান। বৃহস্পতিবার সকালে ফল এসেছে নেগেটিভ। কিন্তু ভাইরাস আক্রান্ত বেশ কয়েকজনের সংস্পর্শে যাবার কারণে সেলফ আইসোলেশনে চলে গেছেন সাবেক এই ফরাসি তারকা। রিয়াল মাদ্রিদের একটি সুত্র বিষয়টি নিশ্চিত করেছে বার্তা সংস্থা এএফপিকে।
এ বিষয়ে আরো নিশ্চিত হবার জন্য পিসিআর পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষা করছেন জিদান। আশা করছেন আগামীকাল শনিবার ওসাসুনায় রিয়াল মাদ্রিদের ম্যাচে মাঠে থাকবেন না তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...