ব্রেকিং নিউজ :
বান্দরবানে ১৫০ শিক্ষার্থীকে দেয়া হলো বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষা সহায়ক বই ২০৪১ সালের আগেই দেশ সোনার বাংলায় পরিণত হবে : তথ্যমন্ত্রী সন্ত্রাস ও মাদক থেকে বিরত থাকার আহবান পররাষ্ট্রমন্ত্রীর পতেঙ্গা-হালিশহর হবে মডেল টাউন ও বিশেষ অর্থনৈতিক অঞ্চল : রেজাউল করিম কক্সবাজারের মাতারবাড়িতে বেলুনের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে তিনজন নিহত চট্টগ্রামে আ’লীগের ওপর হামলার ঘটনায় বিএনপি’র আরো ৬ কর্মী গ্রেফতার ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ওয়ানডে সিরিজ জয় করায় জাতীয় ক্রিকেট দলকে প্রধানমন্ত্রীর অভিনন্দন দেশে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ১৫, সুুস্থ ৪৮৭ জন সিরাজগঞ্জে নবনির্বাচিত কাউন্সিলর তরিকুল হত্যাকাণ্ডের ঘাতক জাহিদুল গ্রেফতার বাংলাদেশকে ২০ লাখ ডোজ ভ্যাকসিন উপহার দেয়ায় ভারতের প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার শুভেচ্ছা
  • আপডেট টাইম : 08/01/2021 06:27 PM
  • 9 বার পঠিত

সিরাজগঞ্জ জেলার শাহজাদপুরের পারকোলা নামক স্থানে আজ সকালে একটি যাত্রীবাহীভ্যানকে অপর একটি পিকআপ ধাক্কা দিলে দুই নারী নিহত হন। আহত হয়েছেন আরও দুইজন।
নিহতরা হলেন- পারকোলা গ্রামের সালেকা বেগম ও কাজলী খাতুন। আহত দুইজন হলেন- আনছার আলী ও মুক্তা খাতুন। তারা সবাই ভ্যানের যাত্রী ছিলেন।
সিরাজগঞ্জ হাইওয়ে থানার উপপরিদর্শক (এসআই) হাসিবুল ইসলাম জানান, রংপুর থেকে পাবনাগামী চিপস বোঝাই একটি পিকআপ পারকোলা থেকে শাহজাদপুরগামী একটি যাত্রীবাহীভ্যানকে ধাক্কা দেয়। এতে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে ও যাত্রীবাহীভ্যানটি রাস্তার পাশে খাদে পড়ে যায়।
আহত দুইজনকে শাহজাদপুর পোতাজিয়া ৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পিকআপটি জব্দ করা গেলেও চালক ও হেলপার পালিয়ে যায়। এ বিষয়ে শাহজাদপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...