ব্রেকিং নিউজ :
দেশের সব মানুষের ডিজিটাল সুরক্ষার জন্যই ডিজিটাল নিরাপত্তা আইন : তথ্যমন্ত্রী শারিরীক উপস্থিতিতে বিচারকার্য পরিচালনায় হাইকোর্টে ৯টি বেঞ্চ গঠন দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান আগামী ৩০ মার্চ খুলবে দেশে কোভিড-১৯ আক্রান্ত হয়ে আরো ৫ জনের মৃত্যু উন্নয়নশীল দেশে উত্তরণ ১২ বছরের নিরন্তর পরিশ্রমের ফসল : প্রধানমন্ত্রী উগ্র সাম্প্রদায়িকতার উৎসমুখ জিয়াউর রহমানই উন্মুক্ত করেছিলেন : ওবায়দুল কাদের বাংলাদেশ-মার্কিন অর্থনৈতিক সম্পর্ক জোরদারে মোমেনের আহ্বান এলডিসি থেকে বাংলাদেশের উত্তরণ সুপারিশ করেছে ইউএনসিডিপি প্যারিস জলবায়ু চুক্তিতে ঘনিষ্ঠভাবে কাজ করতে সম্মত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র আরিচা-কাজিরহাট রুটে ফেরি সার্ভিস উদ্বোধন করলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী
  • আপডেট টাইম : 03/02/2021 06:37 PM
  • 23 বার পঠিত

আন্তর্জাতিক স্তরে গুরুত্ব পাচ্ছে দিল্লির কৃষক আন্দোলন। এবার বিক্ষোভরত কৃষকদের পাশে দাঁড়ালেন জনপ্রিয় মার্কিন পপ-তারকা রিহানা। তবে কৃষকদের পাশে দাঁড়ানোয় তার সমালোচনা করছে ভারত। রিহানার এই পক্ষপাতিত্বকে ‘দায়িত্বজ্ঞানহীন’ বলছে দেশটি।

মঙ্গলবার রাতে টুইটারে কৃষক আন্দোলনের একটি খবর শেয়ার করেন রিহানা। ক্যাপশনে রিহানা লেখেন, ‘কেন আমরা এই বিষয় নিয়ে কথা বলছি না?’

তার টুইটের কয়েক ঘণ্টা পরে কিশোর জলবায়ু পরিবর্তন কর্মী গ্রেটা থানবার্গ এবং মার্কিন ভাইস প্রেসিডেন্টের ভাগ্নি মিনা হ্যারিসও কৃষকদের পক্ষে সমর্থন জানিয়েছেন। এরপর তাদের টুইটগুলো ভাইরাল হয় এবং তাতে হাজার হাজার প্রতিক্রিয়া পড়ে।

বুধবার ভারতের পররাষ্ট্র বিষয়ক মন্ত্রী এক বিবৃতিতে জানিয়েছে, সংসদ পুরো বিতর্ক ও আলোচনার পর সংসদ ‘কৃষিক্ষেত্র সম্পর্কিত সংস্কারবাদী আইন পাস করেছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...