ব্রেকিং নিউজ :
নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের চেলসিকে ৫-০ গোলে উড়িয়ে দিল আর্সেনাল সুপ্রিম কোর্টের আপিল বিভাগে ৩ জন বিচারপতি নিয়োগ আগামীতে বাংলাদেশের হজ ব্যবস্থাপনা হবে বিশ্বের মধ্যে অন্যতম স্মার্ট : ধর্মমন্ত্রী জয়পুরহাটের ‘কড়ই-কাদিরপুর গণহত্যা দিবস ২৬ এপ্রিল
  • প্রকাশিত : ২০২১-০১-৩১
  • ৫৭৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ সংবাদ সংস্থা’র (বাসস) চেয়ারম্যান ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আত্মত্যাগী ও আত্মশুদ্ধ-তরুণ প্রজন্ম দেখতে চেয়েছিলেন। যারা মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে বাংলাদেশের নেতৃত্ব দিবে। মিরপুর মুক্ত দিবস উপলক্ষে আজ রোববার ৯টায় ব্লক-ডি, মিরপুর-১০, একাত্তরের গণহত্যার জল্লাদখানা, বধ্যভূমি স্মৃতিপীঠ এ পুষ্পার্ঘ অর্পণ শেষে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
আরেফিন সিদ্দিক বলেন, বঙ্গবন্ধুকে মনে প্রাণে উপলব্ধি করতে হবে, তাহলে দেশে কোন মানুষ বঞ্চিত থাকবে না। বঙ্গবন্ধু কন্যা প্রাধনমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যে ঘোষণা দিয়েছেন বাংলাদেশে কোন মানুষ গৃহহীন থাকবে না। আমার মনে হয় এটাই মুজিব জন্মশত বার্ষিকীর সবচেয়ে বড় উপহার।
মুক্তিযোদ্ধা ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল বাংলাদেশের প্রতিটি মানুষ ভাল থাকবে, তারা ন্যায্য অধিকার ভোগ করবে; যা প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশের মানুষ ভোগ করছে।
যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলে ফাহিমের সভাপতিত্বে আলোচনা সভায় সংসদ সদস্য ইলিয়াছ উদ্দিন মোল¬াহ্, প্রেসিডিয়াম সদস্য নবী নেওয়াজ, ইঞ্জিনিয়ার মৃনাল কান্তি জোদ্দার ও আনোয়ার হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক বদিউল আলম, সাংগঠনিক সম্পাদক কাজী মাজহারুল ইসলাম, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, ঢাকা মহানগর যুবলীগ উত্তরের সহ-সভাপতি কাজী জহিরুল ইসলাম মানিক প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠান পরিচালনা করেন যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat