ব্রেকিং নিউজ :
মানব স্বাস্থ্যের জন্য ক্ষতিকারক খনিজ পদার্থ অ্যাসবেসটস আমদানি ও বিপণন নিষিদ্ধের দাবি বিএনপি দুঃখ-কষ্টের যে বাংলাদেশ সৃষ্টি করেছিল আজ আর তা নেই : বস্ত্র ও পাট মন্ত্রী রমজান, ঈদ ও নববর্ষের অনুষ্ঠানগুলো সুন্দরভাবে সম্পন্ন হয়েছে : ডিএমপি কমিশনার পরিবেশ দূষণ নিয়ন্ত্রণে মানুষের প্রত্যাশা পূরণ করতে হবে : সাবের চৌধুরী মাধ্যমিক পর্যায়ের শিক্ষাপ্রতিষ্ঠানে আগামী ২১-২৭ এপ্রিল পর্যন্ত চিকিৎসা দিবে ক্ষুদে ডাক্তার ঈদ ও নববর্ষে পদ্মাসেতুতে ২১ কোটি ৪৭ লাখ টাকা টোল আদায় স্মার্ট মন্ত্রণালয় তৈরি করতে সমন্বিতভাবে কাজ করতে হবে : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী দ্বাদশ জাতীয় সংসদের দ্বিতীয় অধিবেশন শুরু ২ মে বিএনপি বাংলাদেশের অস্তিত্বের মূলে আঘাত করতে চায় : ওবায়দুল কাদের ৩২ বছর আগে সড়ক দুর্ঘটনা : দায়ী চালকের ৩ বছরের সাজা হাইকোর্টে বহাল
  • প্রকাশিত : ২০২১-০২-০২
  • ৪৯৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

আগামী ৭ ফেব্রুয়ারি জয়পুরহাটে শুরু হবে করোনা প্রতিরোধী ভ্যাকসিন প্রদান কার্যক্রম। প্রথম পর্যায়ে জেলার পাঁচ উপজেলায় ২৪ হাজার জনকে ওই ভ্যাকসিন দেওয়া হবে।
৭ ফেব্রুয়ারি ভ্যাকসিন প্রদান কার্যক্রম সফল করতে আজ মঙ্গলবা বেলা ১২টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান জেলা প্রশাসক মো: শরীফুল ইসলাম।
এ সময় স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক ইশরাত ফারজানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো: মনিরুজ্জামান, সিভিল সার্জন ডা: ওয়াজেদ আলীসহ সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে জানানো হয়, জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভ্যাকসিন প্রদানের জন্য আনুষ্ঠানিক উদ্বোধন করা হবে। ইতোমধ্যে দু’টি কার্টুনে করে ঢাকা থেকে ২ হাজার ৪০০ টি নভেল করোনা ভাইরাসের টিকা (ভায়েল) জয়পুরহাট স্বাস্থ্য বিভাগে পৌঁছেছে। স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা এটি গ্রহণ করেন বলে জানান, সিভিল সার্জন ডা: ওয়াজেদ আলী । টিকা প্রদান কার্যক্রম সফল করতে জেলায় ৫৮ টি সেন্টার প্রস্তুত করা হয়েছে। প্রতিটি কেন্দ্রে ৬ জন করে দায়িত্ব পালন করবেন। এ জন্য ৩৪৮ জন টিকাদানকর্মীকে প্রশিক্ষণ প্রদান করা হচ্ছে। সম্পূর্ণ ফ্রি এ ভ্যাকসিন পাওয়ার জন্য অনলাইনে রেজিষ্ট্রেশন করতে হবে। রেজিষ্ট্রেশনের সময় টিকা নিতে আগ্রহী ব্যক্তির মোবাইলে টিকা গ্রহণের স্থান ও তারিখ জানিয়ে একটি ম্যাসেজ পাঠানো হবে। এভাবে চলবে করোনা ভ্যাকসিন কার্যক্রম। এ জন্য সরকারের সুরক্ষা ডট গভ ডট বিডি এ ওয়েব সাইটে গিয়ে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে বলে জানান, সিভিল সার্জন ডা: ওয়াজেদ আলী। জেলায় দায়িত্বরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার কর্মীরা প্রেস ব্রিফিং এ অংশগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat