ব্রেকিং নিউজ :
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মুস্তাফিজ চলে যাওয়া চেন্নাইর জন্য ক্ষতির বিষয় বললেন হাসি দিনাজপুরে শিশু হত্যার দায়ে একব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড জলবায়ু ও আবহাওয়া বিপর্যয়ে ২০২৩ সালে এশিয়া সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত: জাতিসংঘ আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস সাবেক আইজিপি বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট
  • প্রকাশিত : ২০২১-০২-০৩
  • ৫৫৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বিএনপি নেতা ও সাবেক সংসদ সদস্য সালাউদ্দিন আহমেদকে কারাগারে প্রেরণের আদেশ দিয়েছে আদালত।নাশকতার মামলায় তাকে আজ কারাগারে পাঠানো হয়।
বুধবার ঢাকা মহানগর সপ্তম যুগ্ম মহানগর দায়রা জজ মো. আফতাবুজ্জামানের আদালতে তিনি আত্মসমর্পণ করে জামিনের আবেদন করেন। শুনানি শেষে বিচারক জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
মামলার অভিযোগ থেকে জানা য়ায়, ২০১৫ সালের ৩০ জানুয়ারি দুপুর ২ টার দিকে সালাউদ্দিনের নেতৃত্বে বিএনপির নেতা-কর্মীরা মেয়র হানিফ ফ্লাইওভারের গুলিস্তান টোল প্লাজার সামনে ঢাকা মেট্রো জ ১১-২২৪৯ নাম্বারের একটি যাত্রীবাহী বাসে পেট্রোল বোমা মেরে অগ্নি সংযোগ ও গাড়ি ভাংচুর করে। এ ঘটনায় ওয়ারি থানায় পুলিশ বাদি হয়ে একটি মামলা করে।
২০১৫ সালের ১২ আগস্ট সালাহউদ্দিনসহ ৩৪ জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করেন ওয়ারি থানার এসআই শাহআলাম । তিনি এ মামলার শুরু থেকে পলাতক ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat