• প্রকাশিত : ২০২১-০২-০৮
  • ৬৫২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার মৌতাবাড়ি এলাকায় বোগদাদ পরিবহরেন যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই নারী যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন বাসে থাকা আরো কমপক্ষে ২০ যাত্রী। সোমবার বেলা ১১ টার দিকে চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক সড়কের মৌতাবাড়ী নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানান, কুমিল্লা থেকে চাঁদপুর অভিমুখী বোগদাদ সার্ভিসের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে ঘটনাস্থলেই দুই নারী যাত্রী নিহত হয়। এ ঘটনায় আরও ২০ যাত্রী আহত হয়েছে।
নিহতরা হলেন- শাহরাস্তি উপজেলার নাওড়া গ্রামের ডা. রনজিত চন্দ্র দাসের স্ত্রী বিভা রানী দাস (৬৫) ও কুমিল্লার চান্দিনা উপজেলার নিমসার এলাকার মৃত সুবল চন্দ্র ভৌমিকের স্ত্রী গীতা রানী ভৌমিক (৬২)। তারা উভয়ে বেয়াইন সম্পর্কীয়।
খবর পেয়ে থানা পুলিশ, শাহরাস্তি ও কচুয়া ফায়ার সার্ভিস দুর্ঘটনা কবলিত যাত্রীদের উদ্ধার করে কচুয়া, শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ আশাপাশের বিভিন্ন বেসরকারি হাসপাতালে প্রেরণ করে। নিহতদের লাশ শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে।
শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল মান্নান বলেন, দুর্ঘটনায় দুই নারী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। পুলিশ ও দমকল বাহিনী উদ্ধার কাজে অংশ নেন, তারা গাড়ি উদ্ধার অভিযানে ঘটনাস্থলে রয়েছে।
শাহরাস্তি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিরীন আক্তার ও পৌর মেয়র হাজী আ. লতিফ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat