• প্রকাশিত : ২০২১-০২-১৩
  • ৫৮১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ঘাটিনা ব্রীজের পশ্চিম পাশে লাইনের চেলের মাঝখানে ফাটল দেখে পথচারীরা লাল কাপড় টানিয়ে ধরায় দুর্ঘটনার কবল থেকে রক্ষা পেলেন ঢাকা থেকে নীলফামারি গামী নীল সাগর এক্সপ্রেস ট্রেন ও ট্রেনের প্রায় ৩ শত যাত্রী ।


জানা যায় শনিবার বেলা ১১ টার দিকে ঢাকা- ঈশ্বরদী রেল সড়কের উল্লাপাড়া পৌর এলাকার ঘাটিনা রেল ব্রীজের পশ্চিমে ৪ শত গজ দুরে চেলের মাঝখানে ফেটে দু ভাগ হয়ে যায় । এক পথচারী দেখতে পেয়ে পার্শবর্তী গ্রামের সাদ্মাম ও ওমর ফারুককে ডেকে নিয়ে লাল কাপড় টানিয়ে ধরে । এ সময় ঢাকা থেকে নীলফামারি গামী নীল সাগর এক্সপ্রেস ট্রেন পার হতে ছিলো । লাল কাপড় টানানো দেখে চালক ট্রেনটি থামিয়ে ফেলে । এতে রক্ষা পায় ট্রেন ও ট্রেনের প্রায় ৩ শত যাত্রী । বিষয়টি তাৎক্ষণিক উল্লাপাড়া রেলওয়ে স্টেশন মাস্টারকে যানালে তিনি দ্রুত লাইন মেরামত করে ট্রেন চলাচল সাভাবিক করে ।

এ ব্যাপারে উল্লাপাড়া রেলওয়ে স্টেশন মাস্টার মোঃ রফিকুল ইসলাম রফিক চেলের মাঝখানে ফাটলের কথা স্বীকার করেন । তিনি জানান ঘটনার স্বলের পাশই পিডাব্লিউডির কর্মচারীরা কাজ করতে ছিলো । তাদের দ্বারা দ্রুত লাইন মেরামত করে ট্রেন চলাচল সাভাবিক করা হয়েছে ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat