ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০২-১৩
  • ৫৯৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ভারতের উত্তরাখন্ডের চামোলি জেলার বন্যা-কবলিত এলাকা থেকে শুক্রবার আরো দু’জনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এতে এ বিপর্যয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৮ জনে ।
খবর পিটিআই-এর।
উদ্ধারকারী দলগুলি টানা ষষ্ঠ দিন সেখানে কর্দমাক্ত বদ্ধ সুরঙ্গে আটকা পড়া ২৫ থেকে ৩৫ জন লোককে উদ্ধারে চেষ্টা করেছে।
জেলা প্রশাসন কর্মকর্তারা জানিয়েছেন, রাইনির ঋষি গঙ্গা হাইডেল প্রকল্পের ধ্বংসস্তুপ থেকে একটি লাশ ও মাইথানা থেকে অপর লাশটি উদ্ধার করা হয়েছে।
পুরাতন ফটোগ্রাফদের সহায়তায় তল্লাশি অভিযান ত্বরান্বিত করতে পল্লী শ্রম বিভাগের নির্বাহী প্রকৌশলের তত্ত্বাবধানে উদ্ধারকারীদের একটি পৃথক দল গঠন করা হয়েছে।
কর্মকর্তারা জানিয়েছেন, খননযন্ত্র ও জেসিবিএস ব্যবহার করে জাতীয় দুর্যোগ প্রতিরো বাহিনী (এনডিআরএফ)-এর সদস্যরা নিখোঁজদের সনাক্ত করার চেষ্টা করছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat