ব্রেকিং নিউজ :
দেশের সব মানুষের ডিজিটাল সুরক্ষার জন্যই ডিজিটাল নিরাপত্তা আইন : তথ্যমন্ত্রী শারিরীক উপস্থিতিতে বিচারকার্য পরিচালনায় হাইকোর্টে ৯টি বেঞ্চ গঠন দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান আগামী ৩০ মার্চ খুলবে দেশে কোভিড-১৯ আক্রান্ত হয়ে আরো ৫ জনের মৃত্যু উন্নয়নশীল দেশে উত্তরণ ১২ বছরের নিরন্তর পরিশ্রমের ফসল : প্রধানমন্ত্রী উগ্র সাম্প্রদায়িকতার উৎসমুখ জিয়াউর রহমানই উন্মুক্ত করেছিলেন : ওবায়দুল কাদের বাংলাদেশ-মার্কিন অর্থনৈতিক সম্পর্ক জোরদারে মোমেনের আহ্বান এলডিসি থেকে বাংলাদেশের উত্তরণ সুপারিশ করেছে ইউএনসিডিপি প্যারিস জলবায়ু চুক্তিতে ঘনিষ্ঠভাবে কাজ করতে সম্মত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র আরিচা-কাজিরহাট রুটে ফেরি সার্ভিস উদ্বোধন করলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী
  • আপডেট টাইম : 17/02/2021 08:32 PM
  • 11 বার পঠিত

গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা মামলায় নিম্ন আদালতে মৃত্যুদন্ড প্রাপ্ত ১০আসামির ফাঁসির আদেশ হাইকোর্টে বহাল থাকায় সন্তোষ প্রকাশ করেছেন জেলার সাধারন মানুষ। এ মামলার রায় দ্রুত কার্যকর করার দাবী জানিয়েছেন গোপালগঞ্জবাসী।
এদিকে, ২০০০ সালের ২০ জুলাই কোটালীপাড়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা হত্যা চেষ্টা মামলায় দ্রুতবিচার ট্রাইব্যুনালে মৃত্যুদন্ড প্রাপ্ত ১০ আসামির সাজা হাইকোর্ট বহাল রাখায় কোটালীপাড়ায় আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করা হয়েছে।
আজ বুধবার হাইকোর্টের রায় ঘোষনার সঙ্গে সঙ্গে উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে একটি আনন্দ-মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা পরিষদ চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয় চত্বরে একটি পথসভায় মিলিত হয়।
এ সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ভবেন্দ্রনাথ বিশ্বাস ও সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, পৌর মেয়র হাজী মো. কামাল হোসেন শেখ, জেলা পরিষদ সদস্য দেবদুলাল বসু পল্টু প্রমুখ বক্তব্য রাখেন।
সভায় বক্তারা, হাইকোর্টের রায়ে সন্তোষ প্রকাশ করে অবিলম্বে তা কার্যকরের দাবি জানান। পথসভা শেষে আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপজেলা সদরে দলীয় নেতাকর্মী ও জনগনের মাঝে মিষ্টি বিতরণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...