ব্রেকিং নিউজ :
দেশের সব মানুষের ডিজিটাল সুরক্ষার জন্যই ডিজিটাল নিরাপত্তা আইন : তথ্যমন্ত্রী শারিরীক উপস্থিতিতে বিচারকার্য পরিচালনায় হাইকোর্টে ৯টি বেঞ্চ গঠন দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান আগামী ৩০ মার্চ খুলবে দেশে কোভিড-১৯ আক্রান্ত হয়ে আরো ৫ জনের মৃত্যু উন্নয়নশীল দেশে উত্তরণ ১২ বছরের নিরন্তর পরিশ্রমের ফসল : প্রধানমন্ত্রী উগ্র সাম্প্রদায়িকতার উৎসমুখ জিয়াউর রহমানই উন্মুক্ত করেছিলেন : ওবায়দুল কাদের বাংলাদেশ-মার্কিন অর্থনৈতিক সম্পর্ক জোরদারে মোমেনের আহ্বান এলডিসি থেকে বাংলাদেশের উত্তরণ সুপারিশ করেছে ইউএনসিডিপি প্যারিস জলবায়ু চুক্তিতে ঘনিষ্ঠভাবে কাজ করতে সম্মত বাংলাদেশ-যুক্তরাষ্ট্র আরিচা-কাজিরহাট রুটে ফেরি সার্ভিস উদ্বোধন করলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী
  • আপডেট টাইম : 17/02/2021 08:35 PM
  • 11 বার পঠিত

কুমিল্লা (দক্ষিণ) দাউদকান্দি উপজেলার ভেলানগর গ্রামে বুধবার ভোররাত ৪টায় বসতঘরে অগ্নিকান্ডে ঘটনায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- ওই গ্রামের কুয়েত প্রবাসী মোহাম্মদ আলীর স্ত্রী ছালেহা বেগম (৩৫) এবং তার মেয়ে ফারজানা আক্তার (৮)।
পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, ভোররাতে প্রবাসী মোহাম্মদ আলীর বসতঘরে আগুন লাগলে মুহুর্তের মধ্যে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় ঘরে ঘুমন্ত ছালেহা বেগম ও তার মেয়ে ফারজানা আক্তার আগুনে পুড়ে মারা যান। অগ্নিকান্ডের সঠিক কারণ জানা যায়নি । গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাইফুল ইসলাম আগুনের ঘটনায় মা-মেয়ের মৃত্যুর বিষয়টি বাসসকে নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...