ব্রেকিং নিউজ :
আজ ঐতিহাসিক ৭ মার্চ ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদযাপন উপলক্ষে কর্মসূচি দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ১০ জনের মৃত্যু কমনওয়েলথে অনুপ্রেরণাদায়ী শীর্ষ ৩ মহিলা নেতার অন্যতম শেখ হাসিনা বিএনপি’র ৭ মার্চ পালনের ঘোষণা রাজনৈতিক ভন্ডামি ছাড়া আর কিছুই নয় : ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের মাধ্যমে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে রূপান্তরিত হয়েছিল : তথ্যমন্ত্রী এটি বাংলাদেশের জন্য একটি ভালো বছর : পররাষ্ট্রমন্ত্রী ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর উক্তি ও ছবি সম্বলিত ই-পোস্টার প্রকাশ অসাম্প্রদায়িক বাংলাদেশের গড়তে সবাইকে একযোগে কাজ করতে হবে : আমির হোসেন আমু এমপি পরিবেশ সুরক্ষায় সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানালেন শাহাব উদ্দিন
  • আপডেট টাইম : 21/02/2021 04:30 PM
  • 11 বার পঠিত

দ্বিতীয় সন্তানের মা হলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। রবিবার সকালে মুম্বাইয়ের বিচ ক্যান্ডি হাসপাতালে পৃথিবীর আলো দেখে সাইফ আলি খান ও কারিনা কাপুরের দ্বিতীয় সন্তান। কারিনা-সাইফের নতুন নবাবকে অভিনন্দন জানাচ্ছেন সবাই। শুধু তাই নয় সন্তান ইতিমধ্যেই উপহার পাচ্ছে ভুরি ভুরি।কারিনা-সাইফকে অভিনন্দন জানিয়ে এক টুইট করেছেন রিদ্ধিমা কাপুর সাহনি। টুইটে তিনি প্রিয় কারিনা কাপুর ও সাইফ আলী খানের ছেলেকে অভিনন্দন জানিয়েছেন।গত বছরের আগস্টে সাইফ-কারিনা জানান, তাদের ঘর আলো করে আসছে নতুন অতিথি। তারপর থেকে পুরো সময়টা আলোচনায় ছিলেন কারিনা। তবে কন্যা না পুত্র হবে তা নিয়েও জোর জল্পনা শুরু হয়েছিল। এক জ্যোতিষী ভবিষ্যদ্বাণী করেছিলেন—‘এবার সাইফিনার ঘর আলো করে আসবে মেয়ে সন্তান।’ যদিও এ ভবিষ্যদ্বাণী কাজে লাগেনি।

কারিনা দ্বিতীয়বার মা হলেও এই চতুর্থবার বাবা হলেন সাইফ। অভিনেতার প্রথম পক্ষের স্ত্রী অমৃতা সিং ও সাইফের দুই সন্তান-সারা ও ইব্রাহিম। ২০১২ সালে সাত পাকে বাঁধা পড়েন সাইফ-কারিনা। তৈমুরের জন্ম হয় ২০১৬ সালের ডিসেম্বরে। দু মাস আগেই চার পূর্ণ করেছে তৈমুর। দ্বিতীয় সন্তানের জন্মের পর মাসখানেকের বিরতি নিয়ে শিগগির কাজে ফিরবেন বলে আগেই জানিয়েছেন অভিনেত্রী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...