ব্রেকিং নিউজ :
আজ ঐতিহাসিক ৭ মার্চ ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদযাপন উপলক্ষে কর্মসূচি দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ১০ জনের মৃত্যু কমনওয়েলথে অনুপ্রেরণাদায়ী শীর্ষ ৩ মহিলা নেতার অন্যতম শেখ হাসিনা বিএনপি’র ৭ মার্চ পালনের ঘোষণা রাজনৈতিক ভন্ডামি ছাড়া আর কিছুই নয় : ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের মাধ্যমে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে রূপান্তরিত হয়েছিল : তথ্যমন্ত্রী এটি বাংলাদেশের জন্য একটি ভালো বছর : পররাষ্ট্রমন্ত্রী ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর উক্তি ও ছবি সম্বলিত ই-পোস্টার প্রকাশ অসাম্প্রদায়িক বাংলাদেশের গড়তে সবাইকে একযোগে কাজ করতে হবে : আমির হোসেন আমু এমপি পরিবেশ সুরক্ষায় সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানালেন শাহাব উদ্দিন
  • আপডেট টাইম : 22/02/2021 07:31 PM
  • 12 বার পঠিত

আজ পৃথক সড়ক দুর্ঘটনায় নাটোরে এক পুলিশ সদস্য ও বগুড়ায় অপর এক ব্যাংকের ম্যানেজার নিহত হয়েছেন। জানা যায়-সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আব্দুল মতিন জানান, পুলিশ সদস্য বিষ্ণুপদ পাল আজ সকালে পুলিশ লাইনস্ থেকে বের হয়ে পায়ে হেটে শহরের দিকে আসছিলেন। পথে বড়হরিশপুর শ্মশান গেটের সামনে দ্রুতগতির একটি ট্রাক তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। ট্রাকের ধাক্কায় বিষ্ণুপদ সড়কের পাশে গুরুতর আহত হয়ে পড়ে যান। খবর পেয়ে পুলিশ সদস্য সহ ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অপরদিকে, বগুড়ার আদমদীঘিতে ঢাকাগামী বাসের ধাক্কায় সিএনজির যাত্রী গ্রামীণ ব্যাংকের ম্যানেজার শিল্পী বিশ্বাস নিহত হয়েছেন। এসময় নিহতের স্বামী দিপঙ্কর বিশ্বাস এবং সিএনজি চালক শেখ জিয়া হাসান গুরুতর আহত হয়েছে। ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে হাসপাতালে নেয়।
আদমদীঘি থানার ওসি জালাল উদ্দিন জানান, আজ ভোরে বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘি উপজেলার শিবপুর ফায়ার সার্ভিসের কাছে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত শিল্পী বিশ্বাস যশোহর জেলার অভয়নগর উপজেলার হরিশপুর গ্রামের অপর আহত দিপঙ্কর বিশ্বাসের স্ত্রী। নিহত শিল্পী বিশ্বাস বগুড়ার শিবগঞ্জ উপজেলার মাঝিহাট গ্রামীণ ব্যাংক শাখার ম্যানেজার ও তার স্বামী আহত দিপঙ্কর বিশ্বাস একই উপজেলার বুড়িগঞ্জ গ্রামীণ ব্যাংক শাখা ম্যানেজার এবং অপর আহত সিএনজি চালক জিয়া হাসান শিবগঞ্জ উপজেলার মাশিমপুর চালুঞ্জা গ্রামের আজাহার শেখের ছেলে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...