ব্রেকিং নিউজ :
আজ ঐতিহাসিক ৭ মার্চ ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদযাপন উপলক্ষে কর্মসূচি দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ১০ জনের মৃত্যু কমনওয়েলথে অনুপ্রেরণাদায়ী শীর্ষ ৩ মহিলা নেতার অন্যতম শেখ হাসিনা বিএনপি’র ৭ মার্চ পালনের ঘোষণা রাজনৈতিক ভন্ডামি ছাড়া আর কিছুই নয় : ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের মাধ্যমে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে রূপান্তরিত হয়েছিল : তথ্যমন্ত্রী এটি বাংলাদেশের জন্য একটি ভালো বছর : পররাষ্ট্রমন্ত্রী ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর উক্তি ও ছবি সম্বলিত ই-পোস্টার প্রকাশ অসাম্প্রদায়িক বাংলাদেশের গড়তে সবাইকে একযোগে কাজ করতে হবে : আমির হোসেন আমু এমপি পরিবেশ সুরক্ষায় সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানালেন শাহাব উদ্দিন
  • আপডেট টাইম : 22/02/2021 07:34 PM
  • 12 বার পঠিত

জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম আজ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণকে রক্ষা করতে দ্রুততম সময়ের মধ্যে করোনা ভাইরাসের টিকার ব্যবস্থা করেছেন। মানুষ টিকা গ্রহনে সাচ্ছন্দবোধ করছেন এবং সানন্দে টিকা নিচ্ছেন।
আজ সোমবার দুপুর ২টায় দিনাজপুর ২৫০-শয্যা জেনারেল হাসপাতালে কোভিড-১৯ (করোনা ভাইরাস)-এর টিকাদান কার্যক্রম পরিদর্শন এবং স্বাস্থ্য বিষয়ক কমিটির সভায় হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এসব কথা বলেন।
হুইপ বলেন, বিএনপি এখন করোনা ভাইরাসের টিকা নিয়ে গুজব সৃষ্টি ও জনগনের মাঝে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। কিন্তু জনগন আনন্দ ও উৎসাহের মধ্য দিয়ে করোনা ভাইরাসের টিকা নিচ্ছে।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ইমদাদ সরকার, জেলার সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস, জেলা বিএমএ’র সভাপতি ডা. ওয়ারেস আলী সরকার, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর ২৫০-শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক (ভারপ্রাপ্ত) ডা. নজমুল ইসলাম প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...