ব্রেকিং নিউজ :
আজ ঐতিহাসিক ৭ মার্চ ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদযাপন উপলক্ষে কর্মসূচি দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ১০ জনের মৃত্যু কমনওয়েলথে অনুপ্রেরণাদায়ী শীর্ষ ৩ মহিলা নেতার অন্যতম শেখ হাসিনা বিএনপি’র ৭ মার্চ পালনের ঘোষণা রাজনৈতিক ভন্ডামি ছাড়া আর কিছুই নয় : ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের মাধ্যমে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে রূপান্তরিত হয়েছিল : তথ্যমন্ত্রী এটি বাংলাদেশের জন্য একটি ভালো বছর : পররাষ্ট্রমন্ত্রী ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর উক্তি ও ছবি সম্বলিত ই-পোস্টার প্রকাশ অসাম্প্রদায়িক বাংলাদেশের গড়তে সবাইকে একযোগে কাজ করতে হবে : আমির হোসেন আমু এমপি পরিবেশ সুরক্ষায় সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানালেন শাহাব উদ্দিন
  • আপডেট টাইম : 22/02/2021 08:10 PM
  • 13 বার পঠিত

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে অভিযান চালিয়ে সাড়ে ১৭ কেজি ওজনের ১৫০টি স্বর্ণেরবার উদ্ধার করা হয়েছে।
আজ সোমবার সকালে বিমানবন্দর কাস্টমস, শুল্ক গোয়েন্দা ও এনএসআই টিমের যৌথ অভিযানে স্বর্ণের এই চালান ধরা পড়ে। তবে কোনো যাত্রীকে আটক করা সম্ভব হয়নি।
বিমানবন্দরের ব্যবস্থাপক উইং কমান্ডার নূরে আলম জানান, আবুধাবি থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-১২৮ ফ্লাইট থেকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ১৫০টি স্বর্ণবার উদ্ধার করা হয়।
কাস্টমস সূত্রে জানা যায়, বাংলাদেশ বিমানের বিজি-১২৮ ফ্লাইটটি আজ সকাল ১০টা ২০ মিনিটে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। গোপন সংবাদের ভিত্তিতে বিমানে তল্লাশি চালিয়ে ১৮-এফসিট ও ২৬-এ সিটের কুশনের নিচে পেছনের প্যানেল থেকে টেপ মোড়ানো অবস্থায় স্বর্ণের বারগুলো উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য ৯কোটি ৯৬ লাখ টাকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...