ব্রেকিং নিউজ :
করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর ১৮ নির্দেশনা মেনে চলুন : নগর আওয়ামী লীগ কক্সবাজার সৈকতে ভেসে এসেছে মৃত তিমি যুক্তরাষ্ট্রের প্যারিস চুক্তিতে প্রত্যাবর্তন জলবায়ু কূটনীতিতে নতুন গতির সঞ্চার করবে : প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীকে বাইডেনের আমন্ত্রণপত্র হস্তান্তর করতে জন কেরি ঢাকায় ১৪ এপ্রিল থেকে এক সপ্তাহের কঠোর লকডাউন : জনপ্রশাসন প্রতিমন্ত্রী ১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউনের সক্রিয় চিন্তাভাবনা করছে সরকার : সেতুমন্ত্রী রানী দ্বিতীয় এলিজাবেথের স্বামী প্রিন্স ফিলিপ মারা গেছেন বিশ্বব্যাপী একদিনে করোনায় নতুন করে ৬ লাখ ৬৭ হাজার আক্রান্ত মিশরে বালুর নিচে ৩ হাজার বছরের বেশী প্রাচীন নগরীর সন্ধান দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মারা গেছেন ৬৩, আক্রান্ত ৭ হাজার ৪৬২ জন
  • আপডেট টাইম : 31/03/2021 08:31 PM
  • 6 বার পঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন (বিওএ) আয়োজিত ‘বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস্ ২০২০’র মশাল প্রজ্জ্বলন করলেন বিওএ সভাপতি ও সেনা প্রধান জেনারেল আজিজ আহমেদ এসবিপি(বার),বিএসপি,বিজিএম,বিজিবিএমএস,পিএসসি,জি। এ সময় উপস্থিত ছিলেন বিওএ মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, বিওএ উপ-মহাসচিব আশিকুর রহমান মিকু, বিওএ সদস্য এ কে সরকার ও এম বি সাইফ।
আজ বুধবার বেলা ১১ টায় বঙ্গবন্ধুর জন্মস্থান গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় মশালটি প্রজ্জ্বলন করে সেনা প্রধান জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ইলিয়াস হোসেন ও ভলিবল খেলোয়াড় জেসমিন পপির হাতে তুলে দেন। দেশের ২২কৃতি এ্যাথলেট মশালটি বহন করে আজ বিকেলে বিওএ ভবনে পৌছাবেন।
এর আগে সকাল সাড়ে ১০ টার দিকে তিনি টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন সেনা প্রধান। এ সময় বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের কর্মকর্তা এবং সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ, রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
হায়দার হোসেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...